Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২৪ ১৪২৮ ||  ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

ক্ষমা চাইলেন দীঘি

প্রকাশিত: ১৬:৪৩, ১০ মার্চ ২০২১   আপডেট: ১৬:৪৫, ১০ মার্চ ২০২১
ক্ষমা চাইলেন দীঘি

গুণী নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু নির্মাণ করেছেন ‘তুমি আছো তুমি নেই’ নামে সিনেমা। এতে জুটি বেঁধে অভিনয় করেন আসিফ ইমরোজ ও প্রার্থনা ফারদিন দীঘি। সিনেমাটি আগামী ১২ মার্চ সারা দেশে মুক্তি পাবে। মুক্তিকে সামনে রেখে প্রকাশিত হয় পোস্টার, ট্রেইলার। এ নিয়ে সমালোচনার মুখে পড়েন নির্মাতা ও দীঘি।

দর্শকদের সমালোচনার সঙ্গে তাল মেলান নায়িকা দীঘিও। তার ভাষ্যমতে, সিনেমাটির ট্রেইলার ভালো লাগেনি, এই সিনেমায় তার অভিনয় করাটা ‘ভুল’ ছিল। সিনেমাটি নিয়ে তার কোনো প্রত্যাশা নেই।

গণমাধ্যমে দেওয়া দীঘির এমন সাক্ষাৎকারে বেজায় চটে যান নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। সিনেমার নায়িকার এমন কথার পরিপ্রেক্ষিতে প্রযোজকের লাখ লাখ টাকা লোকসান গুণতে হতে পারে বলে মনে করেন তিনি। এজন্য মঙ্গলবারই দীঘির বিরুদ্ধে মামলা করার হুমকি দেন। তারই পরিপ্রেক্ষিতে বুধবার (১০ মার্চ) দীঘির বিরুদ্ধে কোটি টাকার মানহানির মামলা করেছেন এই পরিচালক।

এদিকে মামলা দায়েরের আগেই চিত্রনায়িকা দীঘি ক্ষমা চেয়েছেন। এ অভিনেত্রী বলেন, ‘ঝন্টু আঙ্কেল আমার ওপর কেন এত রাগ করেছেন, তা জানি না। আমি এমন কোন স্টেটমেন্ট বা মন্তব্য করিনি যে, উনি আমার নামে মামলা করতে চাইবেন। উনি আমার গুরুজন। আমার কোনো কিছুতে যদি কষ্ট পেয়ে থাকেন, তাহলে আমি তাকে সরি বলছি।’

দীর্ঘ আট বছর পর নায়িকা হিসেবে পর্দায় ফিরছেন। শুরুটা বেশ ভালো হলেও কয়েকদিন না যেতেই প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার পাঁচটি সিনেমা থেকে বাদ পড়েন তিনি। অন্যদিকে অনন্ত জলিল তার সিনেমায় দীঘিকে নিতে চেয়েও শেষ পর্যন্ত মুখ ফিরিয়ে নেন।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়