ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিজেপিতে অভিনেতা বনি, তৃণমূলে প্রেমিকা কৌশানি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১১, ১১ মার্চ ২০২১   আপডেট: ১৬:১৬, ১১ মার্চ ২০২১
বিজেপিতে অভিনেতা বনি, তৃণমূলে প্রেমিকা কৌশানি

পশ্চিমবঙ্গে এখন বইছে নির্বাচনের হাওয়া। কয়েকদিন পরেই বিধানসভা নির্বাচন। এতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন টলিউড তারকারা।

নির্বাচনের আগে ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগ দিয়েছেন অভিনেতা বনি কাপুর। বুধবার (১০ মার্চ) হেস্টিংসে বিজেপির নির্বাচনী কার্যালয়ে বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দলে যোগ দেন এই অভিনেতা। এই সময় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।

বিজেপিতে যোগ দিয়ে বনি বলেন, ‘মানুষের জন্য কাজ করতে চাই। গুরুজনের নির্দেশ মতো চলব।’

এদিকে, বনি বিজেপিতে যোগ দিলেও প্রেমিকা কৌশানি নাম লেখিয়েছেন শত্রু শিবির তৃণমূলে। কৃষ্ণনগর উত্তরের বিধানসভা কেন্দ্রে প্রার্থী হয়েছেন তিনি। ইতোমধ্যে প্রচারও শুরু করেছেন। নির্বাচনের জন্য বর্তমানে সেখানেই থাকছেন এই অভিনেত্রী।

তবে এখানেই শেষ নয়, বনির মা পিয়া সেনগুপ্তও কিছুদিন আগে তৃণমূলে যোগ দিয়েছিলেন। তিনি বলেন, ‘মমতা ব্যানার্জির সৈনিক ও কর্মী হিসেবে আমি তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছি। ছোট থেকেই আমি তার আদর্শে অনুপ্রাণিত।’

পিয়া সেনগুপ্ত জানান, তার বাবা অভিনেতা সুখেন দাস মমতা ব্যানার্জিকে ভীষণ স্নেহ করতেন ও সম্মান করতেন। তৃতীয়বারও মমতা ব্যানার্জিকেই মুখ্যমন্ত্রী হিসেবে দেখতে চান। পাশাপাশি শেষ রক্তবিন্দু দিয়ে দলের কর্মীদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করার অঙ্গীকার করেন তিনি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়