ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

‘রুম বন্ধ করে অবৈধ কাজের প্রতিবাদ করায় সদস্যপদ স্থগিত’

প্রকাশিত: ১৫:২৮, ২২ মার্চ ২০২১   আপডেট: ১৫:৫০, ২২ মার্চ ২০২১
‘রুম বন্ধ করে অবৈধ কাজের প্রতিবাদ করায় সদস্যপদ স্থগিত’

‘ফিল্ম ক্লাবে একটি রুম রয়েছে। সেখানে লাখ লাখ টাকার জুয়া খেলা হয়। অথচ তাদের অধিকাংশ ফিল্ম ক্লাবের সদস্য নয়। নাস্তা ৯টায় বন্ধ করে দেওয়া হলেও তাদের ভিআইপিভাবে নাস্তা দেওয়া হয় ক্লাবের খরচে। রুম বন্ধ করে অবৈধ কাজের প্রতিবাদ করায় আমার সদস্যপদ স্থগিত করেছে।’– ইকবাল এভাবেই অভিযোগের উল্টো তীর ছুড়েছেন ফিল্ম ক্লাবের প্রেসিন্ডেট ওমর সানির দিকে।

রোববার (২১ মার্চ) রাত ১০টায় ফিল্ম ক্লাবে নাস্তা নিয়ে ওমর সানি-ইকবালের মাঝে অপ্রীতিকর ঘটনা ঘটে। এ সময় ক্লাব প্রেসিডেন্ট ওমর সানিকে গালাগাল করে প্রাণনাশের হুমকি দেন ইকবাল। এ ঘটনায় ক্লবের নিয়ম অনুযায়ী ৬ মাসের জন্য ইকবালের সদস্য পদ স্থগিতসহ ক্লাবে তার প্রবেশ নিষিদ্ধ করেছে সংগঠনটি। পাশাপাশি ইকবালের নামে থানায় সাধারণ ডায়েরিও করেন ওমর সানি।

তবে ইকবালের দাবি, তিনি কাউকে হুমকি দেননি। বিষয়টি উল্লেখ করে ইকবাল বলেন, ‘২২ দিনে আপ্যায়ন খরচ ২ লাখ ২১ হাজার টাকা। চা-বিস্কুট বাবদ এই খরচ হয়েছে! কোনো অতিথি গেলে এত টাকা খরচ হয়? এ বিষয় নিয়ে ক্লাবে গালাগাল করেছি। আমি কোনো ব্যক্তিকে গালাগাল করিনি। কিন্তু উনি (ওমর সানি) গায়ে নিয়েছেন। আমি নিজেই বলেছি- আমাকে বহিষ্কার করুন। এই অনিয়মের মধ্যে আমি থাকতে চাই না। আমি কাউকে হুমকি দেইনি।’

গুলশান থানায় সাধারণ ডায়েরি (১৪০৬) করেছেন ওমর সানি। তিনি জীবনের নিরাপত্তা চেয়ে জিডি করেছেন। এদিকে ইকবাল ফেইসবুক পেজে এক ভিডিও বার্তায় বলেছেন, তার বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। ওমর সানি তার জিডিতে যা উল্লেখ করেছেন তা মিথ্যা ভিত্তিহীন।

ইকবাল ‘শুটার’, ‘পাসওয়ার্ড’, ‘বীর’সহ বেশ কয়েকটি সিনেমা প্রযোজনা করেছেন। ফিল্ম ক্লাবের আজীবন সদস্য তিনি। তিনি এই সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক। 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়