ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অভিনেতা শামীম আহমেদের সন্ধান চান স্ত্রী

প্রকাশিত: ১৯:৫০, ২২ মার্চ ২০২১   আপডেট: ০৮:২৪, ২৩ মার্চ ২০২১
অভিনেতা শামীম আহমেদের সন্ধান চান স্ত্রী

অভিনেতা শামীম আহমেদকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সম্প্রতি তিনি সিলেট শুটিং করতে গিয়েছিলেন। এরপর গত ২০ মার্চ রাত থেকে তার সঙ্গে যোগাযোগ করতে পারেননি তার স্ত্রী আশা।

আশা রাইজিংবিডিকে বলেন, ‘শুটিংয়ের জন্য শামীম সিলেট গিয়েছিল। শুটিং স্পটে কিছু ঝামেলা হয়৷ শুটিং করতে দেবে না বলে ক্যামেরা, মোবাইল ছিনিয়ে নেওয়া হয় ওর কাছ থেকে। গত ২০ মার্চ রাতে গাড়িতে উঠে পাশের সিটের একজনের মোবাইল থেকে আমাকে ফোন করে বিষয়টি জানায়। শামীম তখন আরো বলেছিল, বাসায় ফিরতে রাত হবে। আমি সারা রাত অপেক্ষা করেছি। আজ পর্যন্ত বাসায় ফেরেনি সে। কোনো খবরও পাচ্ছি না।’

শুটিং ইউনিটে কারা শামীমের সঙ্গে ছিলেন, সেখানে কী ঝামেলা হয়েছিল এ বিষয়ে আশা বিস্তারিত বলতে পারেননি। শুটিং ইউনিটের কাউকে তিনি চেনেন না জানিয়ে আশা বলেন, ‘আজ (২২ মার্চ) থানায় গিয়েছিলাম মিসিং ডায়েরি করতে। পুলিশ বললো, যেহেতু সিলেটের ঘটনা ওখানেই জিডি করতে হবে। তাই ফিরে এসেছি।’

শামীম আহমেদের অভিনয়ের পথচলার শুরু ১৯৯৯ সালে ‘বন্ধন’ ধারাবাহিক দিয়ে। অভিনেত্রী আফসানা মিমির আগ্রহে মহিলা সমিতির পিওন শামীম হয়ে ওঠেন অভিনেতা। অসংখ্য নাটকে অভিনয় করে তিনি প্রশংসিত হয়েছেন।

শামীম আহমেদকে নাটকের পাশাপাশি প্রায় ২৬টি চলচ্চিত্রে দেখা গেছে। তার প্রথম সিনেমা ‘জীবন মরণের সাথী’। শাকিব খানের বন্ধুর চরিত্রে তিনি অভিনয় করেছিলেন। তবে সিনেমায় অশ্লীলতার জোয়ার শুরু হলে শামীম কাজ করেননি। 

 

ঢাকা/রাহাত সাইফুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়