ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

এক ফ্রেমে তিন নায়িকাকে নিয়ে রহস্য

প্রকাশিত: ১৭:২৯, ২৯ মার্চ ২০২১   আপডেট: ১৯:৫৬, ২৯ মার্চ ২০২১
এক ফ্রেমে তিন নায়িকাকে নিয়ে রহস্য

বর্তমান সময়ের আলোচিত নায়ক বা নায়িকাদের একসঙ্গে খুব একটা দেখা যায় না। এক সময় দেশে তারকাবহুল সিনেমা নির্মাণ হতো। একাধিক নায়ক-নায়িকা একই সিনেমায় অভিনয় করতেন। শাবানা, ববিতা অথবা রাজ্জাক, আলমগীর একসঙ্গে অভিনয় করেছেন এমন অনেক সিনেমা রয়েছে।

এখন এমন দেখা যায় না। বর্তমানে আলোচিত নায়ক-নায়িকাদের নিয়ে মাল্টিকাস্টিং সিনেমা নির্মাণ প্রায় অসম্ভব। এর প্রধান কারণ পারস্পরিক শ্রদ্ধাবোধের অভাব, অসুস্থ প্রতিযোগিতা। ঠিক এমন সময় হঠাৎ করেই আলোচিত ৩ নায়িকার একটি ছবি ফেইসবুকে ছড়িয়ে পড়েছে। আর এ নিয়ে শুরু হয়েছে জল্পনা। অনেকেই জানতে চাইছেন এই ছবির পেছনের রহস্য।

প্রথমবারের মতো চিত্রনায়িকা মাহিয়া মাহি, বিদ্যা সিনহা মিম ও নুসরাত ফারিয়াকে এক ফ্রেমে দেখা গেছে। আজ ২৯ মার্চ বিকেলে ফেইসবুকে ছবিটি পোস্ট করেছেন মিম। ক্যাপশনে দিয়েছেন তিনটি লাভ ইমো। উল্লেখ করেছেন ছবিটি তার ‘ফেভারিট’।

ছবিটি মুহূর্তের মধ্যে নেটিজেনদের নজর কাড়ে। ২০ মিনিটের মধ্যেই ছবিতে প্রায় দেড় হাজার রিয়্যাক্ট পড়েছে। অনেকেই এই ছবির রহস্য জানতে চাচ্ছেন। কিন্তু কমেন্ট বক্সে রিপ্লাই করছেন না মিম। অনেকে অনুমানে বলছেন- তারা একসঙ্গে কোনো সিনেমায় হয়তো কাজ করতে যাচ্ছেন। যদিও বিষয়টি নিয়ে মুখ খোলেননি তিনজনের কেউ।   
 

ঢাকা/রাহাত সাইফুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়