ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পবন কল্যাণ ভক্তদের উন্মাদনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫২, ৩০ মার্চ ২০২১   আপডেট: ১২:৫৬, ৩০ মার্চ ২০২১

ভারতের তেলেগু সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা পবন কল্যাণ। তার আরেক পরিচয় তিনি জন সেনা দলের প্রধান। স্বাভাবিকভাবেই তার ভক্তের সংখ্যা মোটেও কম নয়।

সোমবার (২৯ মার্চ) মুক্তি পেয়েছে পবন কল্যাণ অভিনীত ‘বাকীল সাব’ সিনেমার ট্রেইলার। হোলি উৎসবের দিনে এটি নিয়ে তার ভক্তদের ছিল তুমুল উন্মাদনা।

অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনমে অবস্থিত সঙ্গম শারথ সিনেমা হলে এদিন ট্রেইলার মুক্তি দেওয়া হয়। বিকাল ৪টায় এটি মুক্তির কথা থাকলেও ‍দুপুর থেকেই ভিড় করতে থাকেন পবন কল্যাণের ভক্তরা। কিন্তু নির্ধারিত সময়ে শুরু হয় হুলুস্থূল। একসঙ্গে সিনেমা হলে প্রবেশ করতে গিয়ে কাচের দরজা ভেঙে যায়। এতে বেশ কয়েকজন আহত হন। সামাজিক যোগাযোগমাধ্যমে এই ঘটনার একটি ভিডিও ভাইরালও হয়েছে।

তবে ‘পাওয়ার স্টার’খ্যাত পবন কল্যাণকে নিয়ে ভক্তদের উন্মাদনা নতুন নয়। গত বছর সেপ্টম্বরে এই অভিনেতার জন্মদিনের ব্যানার টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায় তিন ভক্ত, আহত হন আরো তিনজন।

‘বাকীল সাব’ সিনেমার মাধ্যমে দীর্ঘ দুই বছর পর আবারো পর্দায় হাজির হবেন পবন কল্যাণ। ‘পিংক’ সিনেমার রিমেক এটি। হিন্দি ভাষার এই সিনেমাতে অভিনয় করেন— অমিতাভ বচ্চন, তাপসী পান্নু, কৃতি কুলহারি, আন্দ্রিয়া তারিয়াং প্রমুখ।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়