ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

জন্মদিনে শতাধিক কেক কাটবেন ডিপজল

প্রকাশিত: ১৬:২৭, ৬ এপ্রিল ২০২১   আপডেট: ১৬:৩২, ৬ এপ্রিল ২০২১
জন্মদিনে শতাধিক কেক কাটবেন ডিপজল

জনপ্রিয় খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। ঢাকাই চলচ্চিত্রে উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল সিনেমা। মঙ্গলবার (৬ এপ্রিল) দাপুটে এই অভিনেতার জন্মদিন। ১৯৬২ সালের এই দিনে জন্মগ্রহণ করেন তিনি।

করোনা প্রকোপের কারণে বিশেষ এই দিনে কোনো আয়োজন করেননি। তবু ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের আবদার রাখতে কেক কাটছেন তিনি। এরই মধ্যে অর্ধশতাধিক কেক কেটেছেন। দিন গড়াতে শতাধিক কেক কাটবেন বলে ধারণা করা হচ্ছে।

মঙ্গলবার সকাল থেকে কেক নিয়ে হাজির হচ্ছেন শিল্পী ও কলাকুশলীরা। তাদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন তিনি। রাইজিংবিডির এই প্রতিবেদক জন্মদিনের শুভেচ্ছা জানালে ধন্যবাদ দিয়ে ডিপজল বলেন, ‘করোনার কারণে সময়টা খারাপ যাচ্ছে। কিন্তু কাছের মানুষদের আবদার ফেলতে পারছি না। এ পর্যন্ত ৫০টার মতো কেক কেটেছি। সবাই আমার জন্য দেশের মানুষের জন্য দোয়া করবেন। আমার পরিবারের জন্য দোয়া করবেন। সবাই নিরাপদে থাকবেন। নিজের পরিবারকে সুরক্ষিত রাখবেন।’

‘সতী কমলা’ সিনেমায় প্রথম নায়কের ভূমিকায় অভিনয় করেন ডিপজল। ‘টাকার পাহাড়’, ‘হাবিলদার’, ‘ডাকাত’ সহ বেশ কিছু সিনেমায় নায়কের ভূমিকায় দেখা গেছে তাকে। কাজী হায়াৎ পরিচালিত ‘তেজী’ সিনেমায় প্রথম খল চরিত্রে অভিনয় করেন এ অভিনেতা। এরপর অসংখ্য ব্যবসাসফল সিনেমায় খল চরিত্রে অভিনয় করেন তিনি।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়