ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দায়িত্ব নিলো পরিচালক সমিতির নতুন কমিটি

প্রকাশিত: ১৬:৩০, ৭ এপ্রিল ২০২১   আপডেট: ১৬:৩১, ৭ এপ্রিল ২০২১
দায়িত্ব নিলো পরিচালক সমিতির নতুন কমিটি

গত ২ এপ্রিল অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন। এবার সভাপতি নির্বাচিত হয়েছেন সোহানুর রহমান সোহান, মহাসচিব শাহীন সুমন। বুধবার (৭ এপ্রিল) নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সদস্যরা শপথ গ্রহণ করেছেন।

করোনা পরিস্থিতির কারণে সারাদেশে লকডাউন। তাই স্বল্প পরিসরে পরিচালক সমিতির কার্যালয়ে শপথ গ্রহণ ও দায়িত্ব হস্তান্তর করা হয়। আগামী দুই বছর পরিচালক সমিতির নের্তৃত্ব দেবেন নবনির্বাচিত কমিটি।

২০২০-২১ মেয়াদের এই কমিটির সভাপতিকে শপথবাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার আবদুল লতিফ বাচ্চু। সভাপতি সোহানুর রহমান সোহান কমিটির অন্য সদস্যদের শপথবাক্য পাঠ করান। এরপর নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন বিদায়ী সভাপতি মুশফিকুর রহমান গুলজার ও মহাসচিব বদিউল আলম খোকন।

নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সহ-সভাপতি হিসেবে নির্মাতা ছটকু আহমেদ ও উপ-মহাসচিব কবিরুল ইসলাম রানা, অর্থসচিব মো. সালাহউদ্দিন, সাংগঠনিক সচিব রকিবুল আলম রকিব, আন্তর্জাতিক ও তথ্যপ্রযুক্তি পদে নোমান রবিন, সাংস্কৃতিক ও ক্রীড়া সচিব শাহীন কবির টুটুল এবং প্রচার, প্রকাশনা ও দপ্তর সচিব আনোয়ার সিরাজী নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য হলেন—পল্লী মালেক, জাকির হোসেন রাজু, আব্দুর রহিম বাবু, নূর মোহাম্মদ মনি, মাসুমা তানি, মোস্তাফিজুর রহমান বাবু, সেলিম আজম, হাবিবুল ইসলাম হাবিব, সাঈদুর রহমান সাঈদ ও শাহাদাৎ হোসেন লিটন।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়