ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মোশাররফ করিম-পায়েলের এইম ইন লাইফ!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৭, ৯ এপ্রিল ২০২১  
মোশাররফ করিম-পায়েলের এইম ইন লাইফ!

ড্রেসিং টেবিলের সামনে দাঁড়িয়ে শার্ট পরছেন মোশাররফ করিম। এর মধ‌্যে হঠাৎ রুমে প্রবেশ করেন সিয়াম নাসির। তাকে দেখে অনেকটা অপ্রস্তুত হয়ে পড়েন মোশাররফ। কিছুটা সামলে নিয়ে তিনি বলেন—‘এমনিতে ময়লা আছে কিন্তু ওভার অল ঠিক আছে মনে হয়! ঠিক আছে না শার্টটা?

এ কথা শুনে সিয়াম নাসির বলেন, ‘ঠিক তো থাকবই। দশটা দোকান দেইখ‌্যা একটা দোকান থেকে শার্টটা কিনছি। তাও আবার ব্র্যান্ডের। আমি তো আছি আপনাদের সেবায় নিয়োজিত। শোনেন ভাই, এত কথা বইল‌্যা লাভ নাই। বিকালবেলায় আপনার জীবনের আরেকটা ব‌্যর্থ ভাইভা শেষ করে আমার শার্টটা সুন্দর করে ধুইয়া রাইখেন।’

দৃশ‌্যটি বাস্তব জীবনের নয়, ‘এইম ইন লাইফ’ নাটকে এমনটা দেখা যায়। সৌরভ ইশতিয়াকের চিত্রনাট‌্যে নাটকটি পরিচালনা করেছেন মাহমুদ মাহিন। এতে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেছেন কেয়া পায়েল।

নাটকটির অন‌্যান‌্য চরিত্রে দেখা যাবে—শামীমা নাজনীন, মুকিত জাকারিয়া, সিয়াম নাসির, সবুজ রহমান, শিমু প্রমুখ। নাটকটির চিত্রগ্রহণ করেছেন মোস্তাক মোরশেদ ও বিশ্বজিৎ দত্ত। সম্পাদনা ও রঙবিন্যাস করেছেন মাহমুদ মাহিন। বৃহস্পতিবার (৮ এপ্রিল) ভিজুয়ালসিন এন্টারটেইনমেন্টের ইউটিউব চ‌্যানেলে মুক্তি পেয়েছে এটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়