Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||  বৈশাখ ২৩ ১৪২৮ ||  ২৩ রমজান ১৪৪২

উর্বশীর হীরার মাস্ক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৩, ১০ এপ্রিল ২০২১   আপডেট: ০১:৫৫, ১১ এপ্রিল ২০২১
উর্বশীর হীরার মাস্ক

ভারতীয় মডেল ও অভিনেত্রী উর্বশী রাউটেলা। এখন পর্যন্ত সুন্দরী প্রতিযোগিতায় সবচেয়ে বেশি বিজয়ী হওয়ার রেকর্ড রয়েছে তার। সম্প্রতি হীরার মাস্ক পরে ভক্তদের সামনে হাজির হয়েছেন এই অভিনেত্রী।

মডেলিং হিসেবে ক্যারিয়ার শুরু করেন উর্বশী। ‘সিং সাব দ্য গ্রেট’, ‘সনম রে’, ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ফোর’, ‘পাগলপান্তি’সহ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে বিশেষ করে ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে বেশ সক্রিয় তিনি।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছোট ভিডিও ক্লিপ প্রকাশ করেন উর্বশী। এতে হীরার মাস্ক পরা অবস্থায় দেখা যায় তাকে। মাস্কের মাঝখানটি কাঁচ দিয়ে ঢাকা। বাকি অংশ পুরোটাই নকশা করা হীরা দিয়ে মোড়া রয়েছে। ভিডিওর ক্যাপশনে রসিকতা করে এই অভিনেত্রী লিখেছেন, ‘সম্পূর্ণ মুখের জন্য হীরার মাস্ক। উফফ বড্ড ভারি। দোষ দেবেন না প্লিজ।’

করোনা মহামারির কারণে মাস্ক পরা ও সামাজিক দূরত্ব মেনে চলতে বলছেন বিশেষজ্ঞরা। কিন্তু উর্বশীর এই মাস্ক পরার বিষয়টি অনেকেই একটু অন্যভাবে দেখছেন। করোনা মহামারির সময় এমন বিলাসিতা ঠিক হয়নি বলে মনে করছেন কেউ কেউ।

তবে ভক্তরা কিন্তু ঠিকই এই অভিনেত্রীর প্রশংসা করেছেন। একজন লিখেছেন, ‘এক হীরার মধ্যে আরেক হীরা।’ অপর একজন মন্তব্য করেছেন, ‘ভারত ও বিশ্বের মধ্যে আপনিই সত্যিকারের হীরা।’

উর্বশীর পরবর্তী সিনেমা ‘ইন্সপেক্টর অবিনাশ’। এতে তার বিপরীতে অভিনয় করছেন রণদীপ ‍হুদা। এছাড়া ‘ব্ল্যাক রোজ’ নামের একটি সিনেমায় দেখা যাবে তাকে। পাশাপাশি বিগ বাজেটের একটি তামিল সিনেমায় অভিনয় করছেন উর্বশী।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়