Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||  বৈশাখ ২৩ ১৪২৮ ||  ২৩ রমজান ১৪৪২

অনন্ত জলিলের সিনেমার শুটিং যেভাবে হয়েছে

প্রকাশিত: ১৬:০৭, ১০ এপ্রিল ২০২১   আপডেট: ১৬:১৫, ১০ এপ্রিল ২০২১

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল। অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে দর্শকদের উপহার দিয়েছেন বেশ কয়েকটি সিনেমা। তার পরবর্তী সিনেমা ‘দিন-দ্য ডে’। ঈদুল আজহায় মুক্তি পাবে সিনেমাটি। সম্প্রতি সিনেমার অফিসিয়াল ট্রেইলার প্রকাশ করা হয়। এবার সিনেমার বিহাইন্ড দ্যা সিন প্রকাশ করলেন এই নায়ক।

অনন্ত জলিল তার ফেইসবুক পেজে ‘দিন-দ্য ডে’ নির্মাণের পেছনের কিছু ঘটনার স্থিরচিত্র প্রকাশ করেছেন।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় সিনেমাটি নির্মিত হয়েছে। এতে অনন্তর বিপরীতে অভিনয় করছেন বর্ষা। পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

বাংলাদেশ ছাড়াও এই সিনেমার দৃশ্যধারণের কাজ হয়েছে ইরান, তুরস্ক, আফগানিস্তানের বিভিন্ন লোকেশনে। গল্পের প্রয়োজনে নতুনত্ব আনাসহ যতটা বাস্তব দৃশ্যগুলো ফুটিয়ে তোলা যায়, সে লক্ষ্যেই বিশ্বের বিভিন্ন দেশে সিনেমাটির শুটিং হয়েছে। আন্তর্জাতিক আবহ আনতে সিনেমাসংশ্লিষ্ট সবাই পরিশ্রম করেছেন বলে জানিয়েছেন অনন্ত জলিল।

এ সিনেমায় অনন্ত জলিলকে দেখা যাবে আন্তর্জাতিক সংস্থার পুলিশ অফিসারের চরিত্রে। নানারকম ভুল মতবাদে আসক্ত সন্ত্রাসগোষ্ঠী দমনে বিভিন্ন অভিযানে অংশ নিতে দেখা যাবে তাকে। সিনেমায় ইসলাম ধর্মের সঠিক ও সুন্দর বার্তা তুলে ধরা হবে। অ্যাকশনে ভরপুর এই সিনেমায় পাওয়া যাবে পারস্য সভ্যতার আমেজ।

২০১৮ সালের শেষ দিকে ইরানের ফারাবি ফাউন্ডেশনের সঙ্গে ‘দিন-দ্য ডে’ সিনেমা যৌথভাবে প্রযোজনার জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন অনন্ত জলিল।

ঢাকা/রাহাত সাইফুল

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়