ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সৃজিতের নিন্দা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৩, ১১ এপ্রিল ২০২১   আপডেট: ১২:৪০, ১১ এপ্রিল ২০২১
সৃজিতের নিন্দা

টলিউড অভিনেতা ও বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী রুদ্রনীল ঘোষ। তার উপর হামলার নিন্দা প্রকাশ করলেন পরিচালক সৃজিত মুখার্জি।

২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘ভিঞ্চি দা’ সিনেমার কাহিনি সৃজিতের সঙ্গে যৌথভাবে লিখেছিলেন রুদ্রনীল। কিছুদিন আগে এ সিনেমার কাহিনিকার হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছেন তারা। সেই পুরস্কার বন্ধু রুদ্রনীলের হাতে তুলে দিতে গিয়েছিলেন সৃজিত। সেই ছবি ফেসবুকে শেয়ার করে নিন্দা প্রকাশ করেন এই নির্মাতা।

ক‌্যাপশনে সৃজিত লিখেছেন—‘ভিঞ্চি দা’ সিনেমার ব্যস্তবাগীশ সহ-লেখক এবং আমার প্রিয় বন্ধু রুদ্রনীল ঘোষ রুডিকে অবশেষে পাওয়া গিয়েছে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডটি তার হাতে তুলে দেওয়ার জন্য। আরো এমন স্টোরি জ্যামিং সেশন হোক, কমরেড!’

নিন্দা জানিয়ে সৃজিত লিখেছেন—‘এই যে স্লিংটি আপনারা তার হাতে দেখছেন, এটি গতরাতে তার উপর হওয়া মারাত্মক হামলার ফল। যখন সে একটি স্বাধীন দেশে নিজের দলের হয়ে প্রচার করছিল। আমি এমন ঘটনার তীব্র ধিক্কার জানাই, যা এই দেশ বা অন্য কোনো দেশ বা বিশ্ব কিংবা ব্রহ্মাণ্ডের গণতান্ত্রিক নির্বাচনি প্রক্রিয়াকে ব্যহত করে।’

ভারতীয় একটি সংবাদমাধ‌্যম জানিয়েছে, গত ৮ এপ্রিল  সন্ধ‌্যায় ভবানীপুরের বিজেপি প্রার্থী রুদ্রনীল ঘোষের বেশ কিছু ছেঁড়া ফ্লেক্স নজরে পড়ে দলের কর্মীদের। তারা অভিযোগ করেন, তৃণমূল এই ঘটনা ঘটিয়েছে। ক্ষোভে ফেটে পড়েন তারা। রাতে এই ঘটনার অভিযোগ জানানোর জন্য চেতলা থানায় যাচ্ছিলেন বিজেপি কর্মী-সমর্থকরা। সঙ্গে ছিলেন রুদ্রনীল ঘোষও। তখন তাদের উপর হামলা করা হয় বলে অভিযোগ করেছেন রুদ্রনীল।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়