ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

সোহেল রানার বিশেষ অনুরোধ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৩, ১১ এপ্রিল ২০২১  
সোহেল রানার বিশেষ অনুরোধ

হু হু করে বাড়ছে করোনা প্রকোপ। এমন পরিস্থিতিতে সরকার কঠোর লকডাউনের ঘোষণা দিয়েছে। স্বাস্থ্য বিশেষজ্ঞরা বলছেন, করোনা থেকে বাঁচতে স্বাস্থ্যবিধি মানার কোনো বিকল্প নেই। এদিকে কিংবদন্তি চলচ্চিত্র অভিনেতা সোহেল রানা স্বাস্থ্যবিধি মেনে চলার জন‌্য সবাইকে বিশেষ অনুরোধ করেছেন।

সোহেল রানা তার ফেসবুকে জনস্বার্থে একটি স্ট‌্যাটাস দিয়েছেন। তাতে অনুরোধ করে এই অভিনেতা লিখেছেন, ‘সবার প্রতি অনুরোধ। এক. নাক ঢেকে সঠিকভাবে মাস্ক পরুন। দুই. সামাজিক দুরত্ব নয়, শারীরিক দুরত্ব বজায় রাখুন(তিন হাত)। তিন. বাইরে থেকে এলে কাপড় বদলে সাবান দিয়ে গোসল করুন। আল্লাহর কাছে দয়া চান। আল্লাহ পরম দয়ালু। সকলে ভালো থাকুন।’

করোনা সংকটের কারণে ঢাকাই চলচ্চিত্রের এই জীবন্ত কিংবদন্তি এখন ঘরবন্দি সময় পার করছেন বলে জানা যায়।

অভিনেতা সোহেল রানার প্রকৃত নাম মাসুদ পারভেজ। চলচ্চিত্রের পর্দায় এখন আর তাকে দেখা যায় না। তবে সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব তিনি। ছাত্রজীবন থেকেই রাজনীতির সঙ্গে সম্পৃক্ত সোহেল রানা। ’৭০ ও ’৮০-এর দশকে পর্দা কাঁপানো এই নায়কের চলচ্চিত্রে আগমন ঘটে প্রযোজক হিসেবে।

একাধারে তিনি প্রযোজক, পরিচালক ও অভিনেতা। পর্দায় তার অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন অসংখ্য ভক্ত। দীর্ঘ ক্যারিয়ারে বাংলা চলচ্চিত্রে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ ২০১৯ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারে আজীবন সম্মাননা পেয়েছেন তিনি।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়