Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৭ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪২৮ ||  ০৩ শাওয়াল ১৪৪২

ময়ূরের আক্রমণে নাজেহাল অভিনেত্রী (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৬, ১২ এপ্রিল ২০২১   আপডেট: ১৬:১২, ১২ এপ্রিল ২০২১
ময়ূরের আক্রমণে নাজেহাল অভিনেত্রী (ভিডিও)

বাঘ-সিংহ মানুষকে আক্রমণ করেছে—এমন খবর প্রায়ই পাওয়া যায়। কিন্তু এবার ময়ূরের আক্রমণে নাজেহাল হলেন বিগ বসের প্রাক্তন প্রতিযোগী ও অভিনেত্রী দিগঙ্গনা সূর্যবংশী। ভারতের মুম্বাইয়ের বিখ্যাত এক চিত্রগ্রাহক তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। তাতে এমন দৃশ‌্য দেখা যায়।

ভিডিওতে দেখা যায়—একটি ময়ূরের কাছে দ্বিধাগ্রস্তভাবে এগিয়ে যাচ্ছেন দিগঙ্গনা। এ সময় অভিনেত্রীর পরনেও ছিল হালকা নীল রঙের চুড়িদার। খোলা চুল। একটু কাছে যেতেই উড়ে এসে দিগঙ্গনাকে আক্রমণ করে ময়ূরটি। ভয়ে হকচকিয়ে ওঠেন এই অভিনেত্রী। তার পেছনে দাঁড়িয়ে থাকা এক মহিলা তাকে বাঁচাতে ছুটে আসেন।

এদিকে ভিডিওটি প্রকাশের পর অন্তর্জালে ভাইরাল হয়েছে। এরই মধ‌্যে প্রায় সাড়ে ৩ লাখ বার দেখা হয়েছে। অনেক নেটিজেন তাতে মন্তব‌্য করেছেন। ভিডিওর কমেন্ট বক্সে দিগঙ্গনা সূর্যবংশী জানিয়েছেন, ময়ূরের আক্রমণের সময়ে তার পাশে থাকা নারী তারই মা।

ছোট পর্দায় অভিনয়ের মাধ‌্যমে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন দিগঙ্গনা। এর পরে ‘বিগ বস’ প্রতিযোগিতায় অংশ নিয়ে জনপ্রিয়তা লাভ করেন। ‘জালেবি’, ‘ফ্রাইডে’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি। তার পরবর্তী সিনেমা ‘ব্যাটল অব ভীমা কোরেগাঁও’। এতে অর্জুন রামপালের সঙ্গে অভিনয় করবেন এই অভিনেত্রী।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়