Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||  বৈশাখ ২৩ ১৪২৮ ||  ২২ রমজান ১৪৪২

কাজলের গানে নেচে ভাইরাল মেয়ে (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৫, ১২ এপ্রিল ২০২১   আপডেট: ১৪:০০, ১২ এপ্রিল ২০২১
কাজলের গানে নেচে ভাইরাল মেয়ে (ভিডিও)

বলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি অজয় দেবগন ও কাজল। তাদের দুই সন্তান— নায়সা ও যুগ। সিঙ্গাপুরের ইউনাইটেড ওয়ার্ল্ড কলেজ অব সাউথ ইস্ট এশিয়াতে লেখাপড়া করছেন নায়সা।

সম্প্রতি নায়সার ইনস্টাগ্রাম ফ‌্যান পেজ থেকে একটি ভিডিও পোস্ট করেছে। যা এখন অন্তর্জালে ভাইরাল। ভিডিওটিতে মায়ের জনপ্রিয় গানের সঙ্গে পারফর্ম করেছেন এই স্টারকিড।

ভিডিওতে দেখা যায়—কাজল অভিনীত সিনেমার জনপ্রিয় গানে স্কুলের কোনো অনুষ্ঠানে পারফর্ম করছেন নায়সা। তার সঙ্গে রয়েছেন বেশ কজন সহপাঠি। এ তালিকায় রয়েছে কারিনা কাপুর অভিনীত সিনেমার জনপ্রিয় গান ‘বলে চুড়িয়া’, কাজল-শাহরুখ খান অভিনীত ‘মাইনেম ইজ খান’ সিনেমার ‘সাজদা’ প্রভৃতি গান।

ভিডিওটি প্রকাশের পর কাজল ভক্তরা দারুণ প্রশংসা করছেন। একজন লিখেছেন, ‘এতটা মেধাবী’। আরেকজন লিখেছেন, ‘সুন্দর পারফরম‌্যান্স’। আরেকজন প্রশ্ন করেছেন, ‘আপনি কি আপনার বন্ধুদের জানিয়েছিলেন যে, এই গানে আপনার মা অভিনয় করেছেন? তাদের প্রতিক্রিয়া কী ছিল?’ এমন অসংখ‌্য মন্তব‌্যে ভরে আছে কমেন্ট বক্স।

কাজল অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’। এতে সাবিত্রিবাই মালুসারে চরিত্রে অভিনয় করেন তিনি। মাঝে ‘দেবী’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে দেখা গেছে তাকে। এছাড়া ‘ত্রিভঙ্গ’ ওয়েব ফিল্মের মাধ্যমে ডিজিটাল প্ল‌্যাটফর্মে নাম লিখিয়েছেন কাজল। চলতি বছরের শুরুতে মুক্তি পেয়েছে এটি। সিনেমাটি পরিচালনা করেছেন রেণুকা সাহানে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়