Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৭ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪২৮ ||  ০৩ শাওয়াল ১৪৪২

অভিনেত্রীর গোপন বিয়ে, তিন মাস পর স্বীকার

প্রকাশিত: ১৪:৫৬, ১২ এপ্রিল ২০২১   আপডেট: ০০:৩২, ১৩ এপ্রিল ২০২১
অভিনেত্রীর গোপন বিয়ে, তিন মাস পর স্বীকার

গোপনে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন ছোট পর্দার অভিনেত্রী নাজিরা মৌ। বর যুক্তরাজ্য প্রবাসী মিজানুর মুরাদ রহমান। তিনি পেশায় ব্যবসায়ী। গত ২০ জানুয়ারি রাজধানীর বনানীর একটি রেস্তোরাঁয় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এ সময় দুই পরিবারের সদস‌্য ছাড়া আর কেউ উপস্থিত ছিলেন না।

গত মার্চের দ্বিতীয় সপ্তাহে দুবাই গিয়েছিলেন মধুচন্দ্রিমায়। বিয়ের তিন মাস পর বিয়ে ও মধুচন্দ্রিমার খবর জানালেন এই অভিনেত্রী। আর বিয়ের কারণে অভিনয় থেকে দূরে ছিলেন বলেও জানান তিনি।

বিয়ের বিষয়ে নাজিরা মৌ বলেন, ‘আমার এক বন্ধুর মাধ্যমে মিজানের সঙ্গে পরিচয়। কিছুদিন পর সে আমাকে পছন্দের কথাটি জানায়। এর কিছুদিন না যেতেই হুট করে পারিবারিক আয়োজনে আমাদের বিয়ে হয়।’

বিয়ের খবর গোপন রাখার কারণ ব‌্যাখ‌্যা করে এ অভিনেত্রী বলেন, ‘বিয়ের পর আমি অসুস্থ ছিলাম। যে কারণে বিয়ের খবরটি কাউকে জানানোর সুযোগ হয়ে উঠেনি।’

২০০৬ সালে বিনোদন বিচিত্রা প্রতিযোগিতায় রানারআপ নির্বাচিত হন নাজিরা মৌ। পরের বছরই দেবাশীষ বিশ্বাসের নাটকের মাধ‌্যমে অভিনয়ে পথচলা শুরু করেন। পরে অনেক বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেন তিনি। ২০১৫ সাল থেকে টেলিভিশনে নিয়মিত অভিনয় করছেন মৌ। বর্তমানে তার হাতে রয়েছে ‘বাকরখনি’, ‘বউ-শাশুড়ি’ ও ‘ভেজাইল্লা গ্রাম’ নামে ধারাবাহিক নাটকের কাজ।
 
‘নন্দিনী’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন নাজিরা মৌ। এতে তার বিপরীতে অভিনয় করেন কলকাতার জনপ্রিয় অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্ত। সোয়াইবুর রহমান রাসেল পরিচালিত সিনেমাটি শুটিং শেষে মুক্তির অপেক্ষায় রয়েছে।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়