Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||  বৈশাখ ২৩ ১৪২৮ ||  ২২ রমজান ১৪৪২

সংগীতশিল্পী আবদুল আলীমের পরিবারে করোনার থাবা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৭, ১২ এপ্রিল ২০২১   আপডেট: ০৬:৫৬, ১৩ এপ্রিল ২০২১
সংগীতশিল্পী আবদুল আলীমের পরিবারে করোনার থাবা

সময়ের সঙ্গে দেশে করোনা সংক্রমণ বেড়েই চলছে। করোনা থাবা থেকে রক্ষা পায়নি কালজয়ী সংগীতশিল্পী আবদুল আলীমের পরিবার। প্রখ‌্যাত এই শিল্পীর ছেলে-মেয়ে, পুত্রবধূ-নাতনিসহ সাতজন করোনায় আক্রান্ত হয়েছিলেন। তারা সবাই এখন করোনামুক্ত। রাইজিংবিডিকে এ তথ‌্য নিশ্চিত করেছেন আবদুল আলীমের ছোট মেয়ের জামাই হিসান খান বাবু।

আবদুল আলীমের বড় মেয়ে প্রথমে করোনায় আক্রান্ত হন। এরপর আক্রান্ত হন পুত্র হায়দার আলীম ও তার স্ত্রী-সন্তান। তারপর আক্রান্ত হন আজগর আলীম। তারা সবাই সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। আজগর আলীম আক্রান্ত হওয়ার ৫ দিন পর এ ভাইরাসে আক্রান্ত হন জহির আলীম ও তার মেয়ে। তারা এখন রাজধানীর মুগদা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। তবে এখন তারা করোনামুক্ত।

হিসান খান বাবু বলেন—‘আজগর ভাই তিনদিন আগে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। জহির ভাই তার মেয়েসহ আজ (১২ এপ্রিল) অথবা আগামীকাল হাসপাতাল থেকে বাসায় ফিরবেন। দুজনেই মুগদা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন। দুজনেরই শ্বাসকষ্টের সমস‌্যা ছিল। আজগর ভাইয়ের ফুসফুস ৬৬ শতাংশ আক্রান্ত হয়েছিল। কিন্তু আল্লাহর রহমতে দুজনেই সুস্থ হয়ে উঠেছেন। আপাতত তাদের অন‌্য কোনো শারীরিক সমস‌্যা নেই।’

আবদুল আলীম লোক সংগীতকে অবিশ্বাস্য এক উচ্চতায় নিয়ে যান। যেখানে জীবন জগৎ এবং ভাববাদী চিন্তা একাকার হয়ে গিয়েছিল। ১৯৭৪ সালের ৫ সেপ্টেম্বর না ফেরার দেশে চলে যান তিনি। আবদুল আলীম ও জমিলা আলীম দম্পতির সাত সন্তান রয়েছে। তাদের মধ্যে জহির আলীম, আজগর আলীম ও নূরজাহান আলীম সংগীতশিল্পী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়