Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||  বৈশাখ ২৩ ১৪২৮ ||  ২২ রমজান ১৪৪২

সোহান বললেন ‘বেয়াদব’, শুভ বললেন ‘গুরুজন’

প্রকাশিত: ১৭:৪৬, ১২ এপ্রিল ২০২১   আপডেট: ১৭:৫৪, ১৩ এপ্রিল ২০২১
সোহান বললেন ‘বেয়াদব’, শুভ বললেন ‘গুরুজন’

গুণী নির্মাতা সোহানুর রহমান সোহানের হাত ধরে চলচ্চিত্রে অভিষেক হওয়া বেশ কয়েকজন তারকা পেয়েছেন আকাশচুম্বী জনপ্রিয়তা। এ তালিকায় রয়েছেন—সালমান শাহ, মৌসুমী, পপি, শাকিব খান প্রমুখ। নন্দিত এই নির্মাতা হালের আলোচিত নায়ক আরিফিন শুভকে ‘বেয়াদব’ বলে আখ্যা দিলেন।

পরিচালক সোহানূর রহমান সোহানের পরবর্তী সিনেমা ‘জেদি’। এ সিনেমার শুটিং শুরুর পর অসুস্থ হয়ে পড়েন পরিচালক। কিন্তু সুস্থ হওয়ার পর তাকে আর শিডিউল দেননি শুভ। যার কারণে ৬০ শতাংশ কাজ শেষ হওয়ার পর বাকি কাজ আটকে আছে। ক্ষতির মুখে পড়েছেন পরিচালক-প্রযোজক। শুনতে হয়েছে কটূ কথাও।

সোহানূর রহমান সোহান বলেন, ‘‘আমার দেখা সবচেয়ে খারাপ মনের অভিনেতা শুভ (আরিফিন শুভ)। আমার অসুস্থতার কারণে তার শুটিং বন্ধ রেখেছিলাম। সুস্থ হয়ে তার কাছে গেলাম, কিন্তু সে শিডিউল দেয়নি। বেশ কয়েকদিন ঘুরিয়েছে। পরে আমি বললাম, তুমি আমাকে আসলে ঘুরাচ্ছো কেন? আমি অসুস্থ ছিলাম বলেই তো সময় অনুযায়ী কাজ করতে পারিনি। শুভ আমাকে পাল্টা বললো, ‘আপনি অসুস্থ তো আমার কী করার আছে?’ এই কথাটি আমাকে চরম আঘাত করেছে। তার মতো ‘বেয়াদব’ আমার জীবনে পাইনি।’’

বিষয়টি নিয়ে নতুন করে কিছু বলতে চাচ্ছেন না আরিফিন শুভ। তার ভাষায়—‘উনি আমার গুরুজন। আমার কাছে সম্মানীয় ব্যক্তি। আমি শুধু নীরব থেকে তাকে সম্মান জানাতে পারি।’

২০১৫ সালে ‘জেদি’ নামের সিনেমার শুটিং শুরু করেন নির্মাতা সোহানুর রহমান সোহান। এতে আরিফিন শুভর বিপরীতে অভিনয় করেন নবাগত ইশারা আজাদ। জানা যায়, নায়িকা ইশারা অনেকটা জেদ করেই এই সিনেমা প্রযোজনার ঘোষণা দেন। কিন্তু কিছুদিন শুটিং করার পর শিডিউল নিয়ে বাহানা শুরু করেন শুভ। এরপরই মূলত শুটিং আটকে যায়।

‘জেদি’ সিনেমার সংগীতায়োজন করেছেন সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ। এ নিয়ে তৃতীয়বারের মতো চলচ্চিত্রে সংগীত পরিচালনা করছেন তিনি। সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করছেন, আফরোজা বানু, ডিজে সোহেল ও মিশা সওদাগর। কাহিনি লিখেছেন তুহিন। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ছটকু আহমেদ।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়