Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৯ মে ২০২১ ||  বৈশাখ ২৬ ১৪২৮ ||  ২৬ রমজান ১৪৪২

ঈদের নাটক নিয়ে ফিরছেন তানিন

প্রকাশিত: ১৮:১৮, ১২ এপ্রিল ২০২১  
ঈদের নাটক নিয়ে ফিরছেন তানিন

ঢাকাই চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করছেন অভিনেত্রী তানিন সুবহা। তার অভিনীত কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে। নাটক ও মিউজিক ভিডিওতেও কাজ করেছেন তিনি। মাঝে কিছুদিন অভিনয় থেকে দূরে ছিলেন তানিন। বিরতি ভেঙে ঈদের নাটক নিয়ে ফিরছেন এই অভিনেত্রী।

ঈদ উপলক্ষে কয়েকটি নাটকে অভিনয় করেছেন তানিন। অভিনেতা ও পরিচালক সিদ্দিকের ‘লাভার ৪২০’ ও ‘দ্য জঙ্গল’ নামে দুটি নাটকের কাজ শেষ করেছেন। সম্প্রতি সিলেটের শ্রীমঙ্গলে দৃশ্যধারণের কাজ হয়েছে। বেসরকারি একটি টেলিভিশনে প্রচার হবে এসব নাটক।

‘ভেজালপুর’ নামে একটি ধারাবাহিকে কাজ করছেন তানিন। তা ছাড়াও আরো কয়েকটি নাটকের কাজ শেষ করেছেন তিনি। তানিন সুবহা রাইজিংবিডিকে বলেন, ‘করোনার কারণে গতবার কাজ করা হয়নি। পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর আমার বাবার মৃত্যু হয়। যে কারণে দীর্ঘদিন কাজ করা হয়নি। এবার ঈদের জন্য কয়েকটি কাজ করেছি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে ঈদের আগে আরো কিছু কাজ করব।’

২০১৫ সালে আজাদ কালামের পরিচালিত ‘জমজ’ নাটকে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেন তানিন। এ নাটকের মাধ্যমে মিডিয়ায় অভিষেক ঘটে তার। তারপর থেকে অভিনয়ে নিয়মিত তিনি।

তানিন অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দেমাগ’। ২০১৯ সালে মুক্তি পায় এটি। সিনেমাটি পরিচালনা করেন মুকুল নেত্রবাদী। নয়ন মাহমুদের ‘মোমের পুতুল’, জাবেদ জাহিদের ‘দুই রাজকন্যা’, আনোয়ার শিকদারের ‘রাজা-রানীর গল্প’ সিনেমায় অভিনয় করছেন তিনি।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়