Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০৮ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২৪ ১৪২৮ ||  ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

আবারো একসঙ্গে অপু-দীঘি

প্রকাশিত: ১৩:০৭, ১৪ এপ্রিল ২০২১   আপডেট: ০৬:৪৩, ১৫ এপ্রিল ২০২১
আবারো একসঙ্গে অপু-দীঘি

‘ঢালিউড কুইন’ খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস। প্রায় একশ সিনেমায় অভিনয় করেছেন তিনি। এদিকে শিশুশিল্পী হিসেবে পর্দায় আগমন ঘটে প্রার্থনা ফারদিন দীঘির। ক্যারিয়ারের শুরুর দিকে বেশ কয়েকটি সিনেমায় একসঙ্গে অভিনয় করেন তারা।

মাঝে দীর্ঘ সময় অভিনয় থেকে দূরে ছিলেন দীঘি। কিছুদিন আগে নায়িকা হিসেবে অভিষেক হয়েছে তার। দীর্ঘদিন পর আবারো একসঙ্গে কাজ করলেন অপু বিশ্বাস-দিঘী। তবে কোনো চলচ্চিত্রে নয়, একটি ফ‌্যাশন হাউজের বিজ্ঞাপনে মডেল হয়েছেন তারা। বধূবেশে ক‌্যামেরাবন্দি হয়েছেন দুই প্রজন্মের দুই শিল্পী। তাদের সঙ্গে রয়েছেন মডেল বারিশ হক। তারই একটি ছবি প্রকাশ করেছেন অপু বিশ্বাস।

আহাম ফ্যাশন হাউজের ব্রাইডাল শুটের জন্য বধূ সেজেছেন অপু-দীঘি। মঙ্গলবার (১৩ এপ্রিল) রাজধানীর বারিধারায় আহাম কার্যালয়ে গৌতম সাহার কোরিওগ্রাফিতে ফটোশুটে অংশ নেন তারা।

অপু বিশ্বাস বলেন, ‘ছোট্ট সেই দীঘি এখন অনেক বড় হয়েছে। আমরা একসঙ্গে সিনেমায় কাজ করেছি। দীর্ঘদিন পর আবার একসঙ্গে কাজ করলাম। আহাম নামের ফ্যাশন হাউজে আমরা একটি ব্রাইডাল শুট করেছি। স্বাস্থ্যবিধি মেনেই ফটোশুট করেছি। বেশ ভালো শুট হয়েছে।’

দীঘি বলেন, ‘ভারত থেকে ফিরেই আহাম ফ্যাশন হাউজের ফটোশুট করলাম। আহামের পোশাকগুলোও সুন্দর। ছবিগুলো দারুণ হয়েছে।’

আহামের কর্ণধার জীবন বলেন, ‘‘লকডাউনের মধ্যে পুরোপরি স্বাস্থ্যবিধি মেনে শুট করেছিল। খুব ভিড় রাখিনি। ঈদকে সামনে রেখে রোজার মধ্যেই যমুনা ফিউচার পার্কে ‘আহাম’ ফ্যাশন হাউজের শোরুম ওপেন করব।’’

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়