Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৬ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ২ ১৪২৮ ||  ০২ শাওয়াল ১৪৪২

হুইলচেয়ারে কেন ব্র্যাড পিট?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩১, ১৬ এপ্রিল ২০২১   আপডেট: ১১:৩৬, ১৬ এপ্রিল ২০২১
হুইলচেয়ারে কেন ব্র্যাড পিট?

জনপ্রিয় হলিউড অভিনেতা ব্র্যাড পিট। অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে বিচ্ছেদ ঘোষণার পর মিডিয়া থেকে নিজেকে দূরে রাখছেন এই অভিনেতা। কিন্তু ফটোসংবাদিকদের এড়াতে পারেননি তিনি।

সম্প্রতি বেভারলি হিলসের একটি হাসপাতালে দেখা গেছে ব্র্যাডকে। এই সময় হুইলচেয়ারে বসা ছিলেন তিনি। ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর থেকে এই অভিনেতাকে নিয়ে উদ্বিগ্ন তার ভক্তরা।

ভাইরাল ছবিতে দেখা গেছে, হুডি পরা ব্র্যাডের মুখ মাস্ক দিয়ে ঢাকা, চোখে চশমা, হুইলচেয়ারে বসে আছেন তিনি। তার পাশে দেহরক্ষী ও হাসপাতালের কর্মী।

জানা গেছে, বড় কোনো সমস্যায় নেই ব্র্যাড। দাঁত তুলতে হাসপাতালে গিয়েছিলেন তিনি। হাসপাতালের নিয়ম যে কোনো রোগী ছাড়পত্র পাবার পর তাকে হুইলচেয়ারে নেওয়া হয়। ব্র্যাড পিটের ক্ষেত্রেও এর ব্যতিক্রম হয়নি।

ব্যক্তিগত জীবনে অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে বিবাহবিচ্ছদের মামলা নিয়ে খারাপ সময় পার করছেন ব্র্যাড পিট। এই অভিনেতার বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ তুলেছেন জোলি। এর মধ্যে ‘ডমেস্টিক ভায়োলেন্স’ বা ‘গৃহ নির্যাতনের’ কথাও উল্লেখ রয়েছে।

‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ সিনেমার সেটে ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জেলির পরিচয়। বেশ কয়েক বছর প্রেম করার পর ২০১৪ সালে বিয়ে করেন এই জুটি। কিন্তু বিয়ের মাত্র দুই বছর পরই বিচ্ছেদের ঘোষণা দেন তারা, যা পরবর্তী সময়ে আদালত পর্যন্ত গড়িয়েছে। তাদের ছয় সন্তান—ম্যাডক্স, প্যাক্স, জাহারা, শিলোহ, নক্স, ভিভিয়েন। এরমধ্যে প্রথম তিন সন্তানকে দত্তক নিয়েছেন তারা। ব্যাড পিটের সঙ্গে সম্পর্ক শুরুর আগেই ম্যাডক্স ও জাহারাকে দত্তক নিয়েছিলেন জোলি। তখন ব্যাড পিটও দত্তক সন্তান নেন।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়