ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রেমিকের সঙ্গে ব্রেকআপের কথা জানালেন জেনিফার লোপেজ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৬, ১৬ এপ্রিল ২০২১   আপডেট: ১২:৪৯, ১৬ এপ্রিল ২০২১
প্রেমিকের সঙ্গে ব্রেকআপের কথা জানালেন জেনিফার লোপেজ

জনপ্রিয় গায়িকা জেনিফার লোপেজ ও বেসবল খেলোয়াড় অ্যালেক্স রদ্রিগেজ। দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন। এমনকি বাগদানও সেরেছিলেন এই জুটি। কিন্তু গত মার্চে তাদের ব্রেকআপের খবর চাউর হয়।

এদিকে জেনিফার-রদ্রিগেজের ব্রেকআপের খবরটি পশ্চিমা সংবাদমাধ্যমগুলো নিশ্চিত করলেও এ নিয়ে চুপ ছিলেন এই জুটি। অবশেষ বিষয়টি নিয়ে মুখ খুলেছেন জেনিফার লোপেজ। এক বিবৃতিতে প্রেমিকের সঙ্গে ব্রেকআপের বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

জেনিফার লোপেজ বিবৃতিতে বলেছেন, ‘ভেবে দেখলাম বন্ধু হিসেবেই আমরা ভালো এবং আজীবন সেটিই থাকব। আমরা একসঙ্গে কাজ করব এবং আমাদের ব্যবসা ও প্রোজেক্টগুলো চালিয়ে যাব। পরস্পরে প্রতি ও আমাদের দু’জনের বাচ্চাদের জন্য শুভকামনা। সকলের প্রতি শ্রদ্ধা জানিয়ে— আর একটি মন্তব্য আমরা করতে চাই, সেটি হলো, যারা আমাদের সহযোগিতা করেছেন ও শুভকামনা জানিয়েছেন তাদের ধন্যবাদ।’

২০১৭ সালে এই জুটির প্রেমের সম্পর্ক শুরু। ২০১৯ সালের মার্চে বাগদান সারেন তারা। গত মার্চে সম্পর্কের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি। অনেকদিন থেকেই নাকি তাদের মধ্যে সম্পর্কের টানাপড়েন চলছিল। জানা যায়, ‘সাউদার্ন চার্ম’ তারকা ম্যাডিসন লেক্রয়ের সঙ্গে রদ্রিগেজের সম্পর্ক প্রকাশের পরই ব্রেকআপের সিদ্ধান্ত নিয়েছেন লোপেজ।

মার্কিন গায়ক মার্ক অ্যান্থনি, অভিনেতা ক্রিস জার্ড এবং অজাননি নোয়ার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন জেনিফার লোপেজ। তবে শেষ পর্যন্ত এসব সম্পর্ক বিচ্ছেদে শেষ হয়। মার্ক অ্যান্থনির সঙ্গে দাম্পত্য জীবনে লোপেজের ম্যাক্সিমিলিয়ান ডেভিড মুনিজ এবং এমি ম্যারিবেল মুনিজ নামে যমজ সন্তান রয়েছে। অন্যদিকে, প্রাক্তন স্ত্রী সিন্থিয়া স্কার্টিসের সঙ্গে এলা আলেক্সজান্ডার রদ্রিগেজ ও নাতাশা আলেক্সজান্ডার রদ্রিগেজ নামে দুই মেয়ে আছে অ্যালেক্স রদ্রিগেজের।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়