Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৯ মে ২০২১ ||  বৈশাখ ২৬ ১৪২৮ ||  ২৬ রমজান ১৪৪২

করোনামুক্ত অভিনেতা ভিকি কৌশল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৩, ১৬ এপ্রিল ২০২১   আপডেট: ০৮:০৫, ১৭ এপ্রিল ২০২১
করোনামুক্ত অভিনেতা ভিকি কৌশল

করোনামুক্ত হয়েছেন বলিউড অভিনেতা ভিকি কৌশল। শুক্রবার (১৬ এপ্রিল) ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে খবরটি নিজেই জানিয়েছেন এই অভিনেতা।

ইনস্টাগ্রামে তার একটি ছবি পোস্ট করেন ভিকি। এরপর ক্যাপশনে লিখেছেন ‘নেগেটিভ’। পাশাপাশি ইনস্টাগ্রাম স্টোরিতে এই অভিনেতা লেখেন, ‘আজ কোভিড-১৯ টেস্টে নেগেটিভ হয়েছি। আপনাদের সুন্দর সুন্দর মেসেজ ও শুভকামনার জন্য ধন্যবাদ। যারা চিকিৎসা নিয়ে সুস্থ হওয়ার পথে তাদের জন্য আমার প্রার্থনা রইল। নিরাপদ থাকুন।’

ভারতে দ্বিতীয় দফায় করোনার প্রকোপ বেড়ে যাওয়ার পর অনেক তারকাই করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সম্প্রতি কোভিড পজিটিভ হয়েছেন— অক্ষয় কুমার, ভূমি পেডনেকার, আমির খান, আলিয়া ভাট, রণবীর কাপুর, ক্যাটরিনা কাইফ প্রমুখ।

গত ৫ এপ্রিল কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর জানান ভিকি। ইনস্টাগ্রামে এক বিবৃতিতে তিনি লেখেন, ‘সমস্ত সাবধানতা অবলম্বন করার পরও আমি করোনা পজিটিভ। এখন হোম কোয়ারেন্টাইনে রয়েছি। চিকিৎসকের সব নির্দেশনা মেনে চলছি। কয়েকদিনের মধ‌্যে যারা আমার সংস্পর্শে এসেছিলেন তাদের সবাইকে কোভিড-১৯ পরীক্ষা করানোর অনুরোধ জানাচ্ছি। নিজের যত্ন নিন ও নিরাপদে থাকুন।’

বর্তমানে ভিকির ঝুলিতে একাধিক সিনেমা কাজ রয়েছে। ভারতের প্রথম ফিল্ড মার্শাল স্যাম মানেকশকে নিয়ে ‘স্যাম বাহাদুর’ সিনেমায় দেখা যাবে তাকে। এছাড়া সরদার উধাম সিংয়ের বায়োপিকে অভিনয় করছেন তিনি। পাশাপাশি ‘দ্য ইমমর্টাল অশ্বাথামা’ সিনেমার মাধ্যমে পর্দায় হাজির হবে ভিকি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়