ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

না ফেরার দেশে জনপ্রিয় তামিল অভিনেতা বিবেক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৫, ১৭ এপ্রিল ২০২১   আপডেট: ১২:৫৯, ১৭ এপ্রিল ২০২১
না ফেরার দেশে জনপ্রিয় তামিল অভিনেতা বিবেক

না ফেরার দেশে চলে গেলেন ভারতের তামিল সিনেমার জনপ্রিয় অভিনেতা বিবেক। তার বয়স হয়েছিল ৫৯।

কমেডি চরিত্রেই বেশি দেখা গেছে তাকে। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) হঠাৎ হাট অ্যাটাক হওয়ায় চেন্নাইয়ের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল বিবেককে। ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার ভোরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই অভিনেতা।

প্রিয় সহকর্মীর মৃত্যুতে তামিল সিনেমা ইন্ডাস্ট্রিতে শোকের ছায়া নেমে এসেছে। প্রখ্যাত সুরকার এ আর রহমান, অভিনেত্রী সামান্থা আক্কিনেনি, জেনেলিয়া দেশমুখসহ অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে এই অভিনেতার প্রতি শোক প্রকাশ করেছেন।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ আর রহমান লিখেছেন, ‘বিশ্বাস করতে পারছি না আপনি আমাদের ছেড়ে চলে গেছেন। আপনার আত্মা শান্তি পাক। বছরের পর বছর আমাদের বিনোদন দিয়েছেন। আপনার রেখে যাওয়া স্মৃতি আমাদের মাঝে থাকবে।’

সামাস্থা আক্কিনেনি টুইটে লিখেছেন, ‘অনেক বড় ক্ষতি হয়ে গেলো। হতবিহ্বল ও শোকাহত। চিরনিন্দ্রায় শায়িত থাকুন বিবেক স্যার।’

‘পদ্মশ্রী’ পদকে ভূষিত অভিনেতা বিবেক। রজনীকান্ত, বিজয়, অজিতের মতো জনপ্রিয় তামিল অভিনেতাদের সঙ্গে পর্দায় হাজির হয়েছেন তিনি। এছাড়া কয়েকটি সিনেমায় প্রধান চরিত্রেও অভিনয় করেছেন। সামাজিক বিভিন্ন কর্মকাণ্ডে সঙ্গে সম্পৃক্ত ছিলেন বিবেক।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়