ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সংগীত পরিচালক শ্রাবণ কুমারের শারীরিক অবস্থা সংকটাপন্ন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৫, ১৯ এপ্রিল ২০২১   আপডেট: ১৫:৪৯, ১৯ এপ্রিল ২০২১
সংগীত পরিচালক শ্রাবণ কুমারের শারীরিক অবস্থা সংকটাপন্ন

বলিউডের জনপ্রিয় সংগীত পরিচালক শ্রাবণ কুমারের শারীরিক অবস্থা সংকটাপন্ন। করোনায় আক্রান্ত এই শিল্পীকে মুম্বাইয়ের রাহেজা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন। বলিউড হাঙ্গামা এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, সংগীত পরিচালক শ্রাবণ কুমারের শারীরিক অবস্থা খুবই সংকটাপন্ন। শ্রাবণ কুমারের পুত্র সঞ্জীবকে চিকিৎসকরা বলেছেন, হাসপাতালে ভর্তির পর শারীরিক অবস্থার কোনো পরিবর্তন হয়নি। তবে তার শারীরিক অবস্থা সংকটাপন্ন।

ভারতের যুগল সংগীত পরিচালক নাদিম-শ্রাবণ। তাদের আসল নাম নাদিম আখতার সাইফি ও শ্রাবণ কুমার রাঠোর। ১৯৯০ সালে ‘আশিকি’ সিনেমার অ‌্যালবামের মধ‌্য দিয়ে এই যুগলের প্রথম সাফল্য আসে। ভারতে এই অ্যালবামের ২০ মিলিয়ন কপি বিক্রি হয়। বলিউডে সর্বকালের সর্বোচ্চ বিক্রিত অ‌্যালবাম এটি।

এরপর তারা ‘সাজন’ (১৯৯১), ‘দিওয়ানা’ (১৯৯২) ও রাজা হিন্দুস্তানি (১৯৯৬) চলচ্চিত্রে সুর করে শ্রেষ্ঠ সংগীত পরিচালক বিভাগে তিনবার ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন। তা ছাড়াও এই যুগল সুরারোপ করেন ‘পরদেশ’ (১৯৯৭) চলচ্চিত্রে বিভিন্ন ধারার গানে। যেখানে ছিল—দেশপ্রেম, প্রণয়, কাওয়ালি, পপ, বিরহ। অনেকে মন্তব‌্য করেছেন—নাদিম-শ্রাবণের সর্বকালের সেরা কাজ এটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়