ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

সৈকতে গুরু-উর্বশীর রোমান্স!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৯, ২০ এপ্রিল ২০২১   আপডেট: ২০:২২, ২০ এপ্রিল ২০২১
সৈকতে গুরু-উর্বশীর রোমান্স!

ভারতের জনপ্রিয় গায়ক গুরু রান্ধওয়া ও মডেল-অভিনেত্রী উর্বশী রাউটেলা। সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের কিছু ছবি ভাইরাল হয়েছে, যা এ দুজনের ভক্তদের মনে বেশ কৌতূহল তৈরি করেছে।

ভাইরাল হওয়া একাধিক ছবিতে দেখা যায়, সমুদ্র সৈকতে হাত ধরে গুরু-উর্বশী। অপরটিতে খেলায় মত্ত তারা। এছাড়া একটি ছবিতে পরস্পরকে জড়িয়ে আছেন। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ছবিগুলো পোস্ট করেছেন উর্বশী ও গুরু। একটি ছবিরে ক্যাপশনে গুরু লিখেছেন, ‘হাসছো ঠিকই কিন্তু কৌতুকটা কী ছিল?’ একই ছবি ইনস্টাগ্রামে তার অ্যাকাউন্টে পোস্ট করে উর্বশী লেখেন, ‘জানিনা, পাঞ্জাবি ভাষাতে কোনো কথা ছিল।’

তাদেরই এই আলাপচারিতা বেশ কৌতূহল জাগিয়েছে ভক্তদের মনে। অনেকেই দুইয়ে দুইয়ে চার মিলিয়ে তাদের প্রেমের বিষটি ধরে নিয়েছেন। কিন্তু ভক্তদের নিরাশ করেছেন এই জুটি। মূলত ‘ডুব গ্যায়ে’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে একসঙ্গে কাজ করেছে উর্বশী ও গুরু। সেটির প্রচার করতেই এই ছবিগুলো প্রকাশ করেছেন তারা।

সিনেমার পাশাপাশি প্রায়ই মিউজিক ভিডিওর মডেল হন উর্বশী। এর আগে হানি সিংয়ের সঙ্গে বেশ কিছু মিউজিক ভিডিও করেছেন। তবে গুরু রান্ধওয়ার সঙ্গে এটির তার প্রথম মিউজিক ভিডিও।

‘ডুব গ্যায়ে’ মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন রেমো ডিসুজা। খুব শিগগির এই রোমান্টিক মিউজিক ভিডিওটি মুক্তি পাবে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়