ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

পাশে থাকার আশ্বাস দিলেন দেব

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৮, ২১ এপ্রিল ২০২১   আপডেট: ১২:২৪, ২১ এপ্রিল ২০২১
পাশে থাকার আশ্বাস দিলেন দেব

একসঙ্গে জিৎ-দেব

টলিউড অভিনেতা জিৎ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার এই দুঃসংবাদে উদ্বিগ্ন ভক্ত-অনুরাগীরা। অনেকে তার সুস্থতা কামনা করেছেন। টলিউডের আরেক জনপ্রিয় অভিনেতা ও তৃণমূলের সংসদ সদস‌্য দেবও ব‌্যতিক্রম নন। পাশাপাশি যেকোনো সময়ে জিতের পাশে থাকার আশ্বাস দিয়েছেন তিনি।    

দেব-জিৎ শুধু সহকর্মী নন, পরস্পরে ভালো বন্ধু। এক টুইটে দেব লিখেছেন—‘দ্রুত সুস্থ হয়ে ওঠো ফাইটার…। আমি জানি তোমার কোনোরকম সাহায্যের প্রয়োজন নেই, তবু যদি মনে হয় শুধু একটি ফোন করো।’

গত মার্চ মাসে কলকাতার একটি বেসরকারি হাসপাতাল থেকে করোনার টিকা নিয়েছিলেন জিৎ। টিকা নেওয়ার ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন তিনি। টিকার ডোজ নেওয়ার পরেও এ ভাইরাসে আক্রান্ত হলেন জিৎ। মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুরে এক টুইটে এ তথ‌্য জানান এই চিত্রনায়ক।

শুধু জিৎ নন, করোনায় আক্রান্ত হয়েছেন টলিউডের একঝাঁক অভিনয়শিল্পী। এ তালিকায় রয়েছেন—কোয়েল মল্লিক, রঞ্জিত মল্লিক, দেব, রাজ চক্রবর্তী, রুক্মিনি মৈত্র, ভারত প্রমুখ। তবে এরা সবাই এখন করোনামুক্ত।

জিৎ অভিনীত পরবর্তী সিনেমা ‘বাজি’। গত বছর ঈদে এ সিনেমা মুক্তির কথা থাকলেও করোনার কারণে তা সম্ভব হয়নি। এতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন জিৎ-মিমি। এছাড়াও রয়েছেন—অভিষেক চট্টোপাধ্যায়, বিশ্বনাথ বসু, সব্যসাচী চক্রবর্তী, দেবদূত ঘোষ প্রমুখ। সবকিছু ঠিক থাকলে চলতি বছরে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়