Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৮ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪২৮ ||  ০৪ শাওয়াল ১৪৪২

নতুন ঠিকানায় সাজ্জাদ-তিশা!

প্রকাশিত: ১৪:৪৩, ২১ এপ্রিল ২০২১   আপডেট: ১৪:৪৪, ২১ এপ্রিল ২০২১
নতুন ঠিকানায় সাজ্জাদ-তিশা!

ভালোবেসে বিয়ে করেন আইরিন-সজল। ৬ বছরে সংসার নিজের মতো করে গুছিয়ে নেন আইরিন। কিন্তু তাদের সংসার আলো করে কোনো সন্তান আসে না। এতে সজলসহ পরিবারের সবাই বদলে যায়। সজলের মা তাকে দ্বিতীয় বিয়ের জন্য পাত্রী ঠিক করে। তাই এক ঈদে কৌশলে আইরিনকে তার বাপের বাড়ি পাঠানোর সিদ্ধান্ত নেয়। আইরিন ব্যাপারটা জেনে যায় কিন্তু মুখে কিছু বলে না। তবে ভেতরে ভেতরে ভেঙে পড়ে। এমন গল্প নিয়ে এগিয়েছে ‘নতুন ঠিকানায়’ নাটকের কাহিনি।

জায়েদ জুলহাস রচিত নাটকটি পরিচালনা করেছেন শামীম রেজা জুয়েল। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশা, জেরিন খান রত্না, নীলা ইসলাম, জায়েদ জুলহাস, তাহমিনা সঙ্গীতা প্রমুখ। সম্প্রতি ঢাকার উত্তরার বিভিন্ন লোকেশনে এর দৃশ্যধারণের কাজ হয়েছে। চিত্রগ্রহণে ছিলেন রাজন রম।

ইরফান সাজ্জাদ বলেন, ‘এখনতো লকডাউন তাই বেশি নাটকের শুটিং করছি না। ঈদের ‘নতুন ঠিকানায়’ নাটকটি বেশ ভালোভাবে স্বাস্থ্যবিধি মেনে শুটিং করেছি। নাটকটিতে পারিবারিক মূল্যবোধের গল্প আছে। আশা করি, দর্শকদের বেশ ভালো লাগবে।’

নাটকটির নির্বাহী প্রযোজক এন. এফ. আজমীর। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আফজাল কবির। ঈদুল ফিতরে একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়