ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

হাসপাতালে কেমন আছেন আলমগীর?

প্রকাশিত: ১২:০৫, ২৫ এপ্রিল ২০২১   আপডেট: ১২:০৮, ২৫ এপ্রিল ২০২১
হাসপাতালে কেমন আছেন আলমগীর?

ঢাকাই চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি নায়ক আলমগীর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এখন তার শারীরিক অবস্থা অনেকটা ভালো।

চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান রাইজিংবিডিকে এ তথ‌্য নিশ্চিত করে বলেন, ‘প্রতিদিন আলমগীর ভাইয়ের খোঁজ-খবর নিচ্ছি। আলহামদুলিল্লাহ তিনি ভালো আছেন। কোনো সমস্যা নেই। তবে আরো ছয়দিন হাসপাতালে থেকে করোনা পরীক্ষা করাবেন। এরপর বাসায় ফিরবেন।’

বেশ কিছুদিন ধরে শারীরিকভাবে অসুস্থ আলমগীর। গত ১৮ এপ্রিল করোনা পরীক্ষা করান তিনি। এরপর জানা যায়, তিনি করোনা পজিটিভ। গত ২০ এপ্রিল বিকেলে এসব তথ‌্য নিশ্চিত করেন তার স্ত্রী ও সংগীতশিল্পী রুনা লায়লা।

গত ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) একসঙ্গে করোনার প্রথম ডোজ নেন আলমগীর ও গায়িকা রুনা লায়লা। গত ১৭ এপ্রিল তারা দ্বিতীয় ডোজ নেন। তারপরও এ ভাইরাসের থাবা থেকে রক্ষা পাননি আলমগীর।

পারিবারিক টানাপোড়েন, সামাজিক অ্যাকশন, রোমান্টিক অ্যাকশন, ফোক ফ্যান্টাসিসহ সব ধরনের চলচ্চিত্রে সফল আলমগীর। অভিনয়ের পাশাপাশি প্রযোজক, গায়ক ও পরিচালক হিসেবে সুনাম কুড়িয়েছেন। শ্রেষ্ঠ অভিনেতা ও শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা বিভাগে ৯ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন তিনি।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়