ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রাইজিংবিডির কাছে প্রত‌্যাশা অনেক: কায়েস আরজু

সাগর খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৯, ২৬ এপ্রিল ২০২১   আপডেট: ২০:০৩, ২৬ এপ্রিল ২০২১

‘পজিটিভ বাংলাদেশ’—স্লোগানকে সামনে রেখে ইতিবাচক সংবাদ পরিবেশন করছে পাঠকপ্রিয় নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম। সোমবার (২৬ এপ্রিল) গৌরবের ৯ম বছরে পা রাখলো প্রতিষ্ঠানটি। বিশেষ এই দিনে শুভেচ্ছা জানিয়েছেন চিত্রনায়ক কায়েস আরজু।

এই চিত্রনায়ক বলেন—‘রাইজিংবিডির প্রতিষ্ঠাবার্ষিকীতে অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। রাইজিংবিডির কাছে প্রত‌্যাশা অনেক। অনেক প্রোগ্রাম এরই মধ্যে করেছে তারা। সামনের দিনে আরো অনেক প্রোগ্রাম ও সুন্দর সুন্দর অনুষ্ঠান করবে এই প্রত্যাশা রাখছি। রাইজিংবিডি পরিবার অনেক অনেক ভালো থাকুক।’

২০১৩ সালের ২৬ এপ্রিল পথচলা শুরু করে রাইজিংবিডি। দীর্ঘ পথচলায় নিউজ পোর্টালটি এখন কোটি মানুষের প্রিয় সংবাদমাধ্যম। প্রতিষ্ঠাবার্ষিকীতে দেশ-বিদেশে রাইজিংবিডি’র অগনিত পাঠক, বিজ্ঞাপনদাতা, শুভান্যুধায়ীদের প্রতি শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাইজিংবিডির প্রকাশক এস এম জাহিদ হাসান এবং উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম। যাদের ঘিরে পজিটিভ চিন্তাধারায় কাজ করে চলেছে পুরো রাইজিংবিডি পরিবার।এরসঙ্গে নতুন করে রাইজিংবিডির সঙ্গে ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে যুক্ত হয়েছেন তারুণ্যের প্রতীক এম এম কায়সার।

আজ এমন গৌরবের দিনে বলা যায়, চালু হওয়ার অল্প দিনের মধ্যেই জনপ্রিয় হয়ে ওঠে রাইজিংবিডি ডটকম। পাঠকের চাহিদা অনুযায়ী নিউজ পোর্টালটিতে বিন্যাসিত হয়েছে অনেকগুলো জনপ্রিয় বিভাগ। সেগুলো হচ্ছে—সাহিত্য, বিনোদন, খেলাধুলা, আন্তর্জাতিক, নারী ও শিশু, ব্যবসা-বাণিজ্য, অর্থনীতি, ব্যাংক-বিমা, শেয়ারবাজার, শিল্পকারখানা, করপোরেট কর্নার, কৃষি, রাজনীতি, কূটনীতি, বিজ্ঞান প্রযুক্তি, স্বাস্থ্য, পরিবেশ, লাইফস্টাইল, শিক্ষা, ভ্রমণ, মতামত, সাক্ষাৎকার, মিডিয়া, আইন ও অপরাধ, প্রবাস, ছবিঘর, ‘সাতসতেরো’, ‘অন্যদুনিয়া’, ‘দেহঘড়ি’ রাইজিংবিডি স্পেশাল ও পজিটিভ বাংলাদেশ।

তা ছাড়াও প্রকাশ হচ্ছে বিশেষ দিনে বিশেষ বিশেষ সংখ্যা। পাঠকের চাহিদা পূরণে নতুন করে যোগ হয়েছে লাইভ প্রোগ্রাম। সময়ের সঙ্গে তাল মিলিয়ে নিত্যনতুন পরিকল্পনায় প্রতিদিনই ঋদ্ধ হচ্ছে রাইজিংবিডি।

ঢাকা/সাগর/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়