ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

‘ফারুকের কথা শুনে হাউমাউ করে কেঁদেছি’

প্রকাশিত: ১২:৩৮, ২৮ এপ্রিল ২০২১   আপডেট: ১২:৪১, ২৮ এপ্রিল ২০২১
‘ফারুকের কথা শুনে হাউমাউ করে কেঁদেছি’

কিংবদন্তি অভিনেতা ও ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য ফারুক সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন। দীর্ঘদিন অচেতন ছিলেন বরেণ্য এই অভিনেতা। কিছুদিন আগে চিকিৎসকের ডাকে সাড়া দেন। এখন তিনি কথাও বলতে পারছেন বলে জানিয়েছেন তার স্ত্রী ফারহানা পাঠান।

ফারহানা পাঠান বলেন, ‘এতদিন চোখ মেলে তাকাতো, এখন কথা বলছে। আমি জিজ্ঞেস করলাম, তুমি কি আমাকে চিনেছ? উত্তরে ফারুক বলল, কেন চিনব না! এটা আবার কেমন কথা।’

সৃষ্টিকর্তার প্রতি সন্তুষ্টি প্রকাশ করে ফারহানা পাঠান বলেন, ‘সৃষ্টিকর্তার অশেষ রহমত ও চিকিৎসকদের আন্তরিকতার কোনো শেষ নেই। তাদের কাছে কৃতজ্ঞতা জানানোর কোনো ভাষা জানা নেই। প্রায় একমাস পর তার কণ্ঠস্বর শুনলাম। আমি ফারুকের কথা শুনে হাউমাউ করে কেঁদেছি। প্রতিদিন আল্লাহকে কেঁদে কেঁদে ডেকেছি। অপেক্ষায় থেকেছি, কবে ফারুকের সঙ্গে কথা বলতে পারব। অবশেষে গতকাল সেই দিনটি উপহার হিসেবে এসেছে। দেশ-বিদেশের মানুষের কাছ থেকে ফারুকের দ্রুত সুস্থতার জন্য দোয়া চাইছি।’

টিবি রোগে আক্রান্ত নায়ক ফারুক নিয়মিত চেকআপের জন্য গত ৪ মার্চ সিঙ্গাপুর গিয়েছেন। ১৩ মার্চ কিছু টেস্টে তার ইনফেকশন ধরা পড়ে। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে বেশ কয়েক দফায় অসুস্থ হয়েছেন ফারুক। গত বছরের নভেম্বরে করোনায় আক্রান্ত হন তিনি। সেখান থেকে সুস্থ হয়ে বেশ ভালোই ছিলেন এই বর্ষীয়ান অভিনেতা।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়