ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

হিরো আলমের অ‌্যারাবিয়ান গান নিয়ে চলছে সমালোচনা (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৯, ২৮ এপ্রিল ২০২১  

সমালোচনার তোয়াক্কা করেন না দেশের আলোচিত অভিনেতা হিরো আলম। অভিনয় থেকে নাম লেখিয়েছেন গানে। বাংলা, ইংরেজি, হিন্দি, চাইনিজ ভাষার গান কণ্ঠে তুলে আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসেন তিনি। কিছুদিন আগে কণ্ঠ দেন অ‌্যারাবিয়ান একটি গানে।

গত ২২ এপ্রিল এ গানের টিজার মুক্তি পায়। তারপর থেকে আলোচনায় ছিল বিষয়টি। অবশেষে বুধবার (২৮ এপ্রিল) হিরো আলমের ইউটিউব চ‌্যানেলে মুক্তি পেয়েছে পুরো গানটি। এটি মুক্তির ৪ ঘণ্টার মধ‌্যে দেখা হয়েছে প্রায় দেড় লাখবার। মন্তব‌্য পড়েছে প্রায় ৫ হাজার।

নেটিজেনরা গানটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া ব‌্যক্ত করেছেন। রবিন নামে একজন লিখেছেন—‘ব‌্যক্তিগতভাবে বলতে পারি হিরো আলমের সেরা গান এটি। তথা বাংলাদেশের আর কেউ এমন নজির দেখাতে পারে নাই!’ কেউ কেউ কটাক্ষ করেও মন্তব‌্য করছেন। রনি নামে একজন লিখেছেন—‘অবশেষে মুক্তি পেলো হিরো আলম স্যারের আরবি গান, গান ও এডিটিং সব মিলিয়ে আমার কাছে ভালোই লাগলো। যমুনা নদীর চর হয়ে গেল সাহারা মরুভূমি। যাই হোক স্যারের জন্য শুভ কামনা, ভবিষ্যতে হয়তো আরো ভিন্ন ভাষার গান স্যার আমাদেরকে উপহার দিবেন।’

গানের ভিডিওতে মরুভূমির আবহ আনার চেষ্টা করেছে নির্মাতা। মধ্যপ্রাচ্যের বাসিন্দাদের বেশভূষাও ধারণ করেছেন হিরো আলম। বগুড়ার সারিয়াকান্দিতে যমুনার চরে ভিডিওর শুটিং হয়েছে। গানটিতে হিরো আলমের সহ-গায়ক ছিলেন রাব্বী।

ভক্তদের অনুরোধে আরবি ভাষার গানটি গেয়েছেন হিরো আলম। তা জানিয়ে এই অভিনেতা বলেন, ‘রমজান মাসে আরবি ভাষায় গান গাওয়ার অনুরোধ করছে ভক্তরা। তাই গাইলাম। মাহে রমজান ও ঈদকে সামনে রেখে এই গানটি করা। আশা করি, সবার ভালো লাগবে।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়