ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মৃত্যুর আগে ছেলেকে যা বলেছিলেন ইরফান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০১, ২৯ এপ্রিল ২০২১   আপডেট: ১১:০৫, ২৯ এপ্রিল ২০২১
মৃত্যুর আগে ছেলেকে যা বলেছিলেন ইরফান

জনপ্রিয় অভিনেতা ইরফান খান। বলিউডের পাশাপাশি হলিউডেও অভিনয় করেছেন। বাংলাদেশের সিনেমাতেও দেখা গেছে তাকে। গত বছর ক্যানসার আক্রান্ত হয়ে মারা যান তিনি। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) তার প্রথম মৃত্যুবার্ষিকী।

ইরফান খানের বড় ছেলে বাবিল। ‘লাইফ অব পাই’ সিনেমাখ্যাত এই অভিনেতার মৃত্যুর পর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে নানাভাবে বাবার স্মৃতিচারণ করছেন তিনি। এবার এক সাক্ষাৎকারে জানালেন— কী ছিল তার সঙ্গে বাবার শেষ কথা।

বাবিল বলেন, “বাবার মৃত্যুর দুই থেকে তিন দিন আগে আমি হাসপাতালে ছিলাম। বাবার চেতনা থাকছিল না। আমার দিকে তাকিয়ে হেসে শেষ কথাটা বাবা বলেছিলেন, ‘আমি মরে যাচ্ছি’। আমি বলেছিলাম, ‘না’। বাবা হেসেছিল। তারপর ঘুমিয়ে পড়েছিল।”

বাবার পথ ধরে সিনেমায় নাম লেখিয়েছেন বাবিল। নেটফ্লিক্সের ‘কালা’ সিনেমায় দেখা যাবে তাকে। অনবিতা দত্ত পরিচালিত এই সিনেমায় বাবিল ছাড়াও অভিনয় করছেন ‘বুলবুল’ সিনেমাখ্যাত তৃপ্তি ডিমরি ও স্বস্তিকা মুখার্জি। সম্প্রতি সিনেমায় তার লুক প্রকাশ করেছেন বাবিল।

এদিকে অপর এক সাক্ষাৎকারে ইরফানের স্ত্রী সুতপা জানান, তিনি মনে করেন আজও ইরফান তার পাশেই আছেন। তিনি বলেন, ‘মাঝে মাঝে মনে হয় সবকিছু আগের মতোই আছে। তিনি (ইরফান) আমার পাশেই থাকেন, শুধু শারীরিকভাবে নেই।’

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়