ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অপূর্বর আরেকটি মাইলফলক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৬, ২৯ এপ্রিল ২০২১   আপডেট: ১৩:১৯, ২৯ এপ্রিল ২০২১
অপূর্বর আরেকটি মাইলফলক

ছোট পর্দার দর্শকনন্দিত অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। তার অভিনীত ২০টি নাটক ইউটিউবে কোটি ভিউয়ের মাইলফলক স্পর্শ করেছে। প্রথম বাংলাদেশি অভিনেতা হিসেবে এই মাইলফলক স্পর্শ করলেন অপূর্ব।

শুধু তাই নয়, অপূর্বই বাংলাদেশের প্রথম অভিনেতা যার অভিনীত ‘বড় ছেলে’ নাটকটি ইউটিউবে ভিউয়ের দিক থেকে প্রথম কোটির মাইলফলক ছুঁয়ে ছিল। এবার তার অভিনীত এক থেকে টানা বিশটি নাটক কোটি ভিউ হয়েছে।

কোটি ভিউ হওয়া নাটকগুলো হলো—বড় ছেলে, অবুঝ দিনের গল্প, ব্যাচ ২৭-দ্য লাস্ট পেজ, ভালো থেকো তুমিও, দ্য পারফেক্ট ম্যান, ভালোবাসি তুমি আমি, মিস্টার অ‌্যান্ড মিসেস চাপাবাজ, বিনি সুতোর টান, এক্সচেঞ্জ, যদি তুমি জানতে, গোলাপী কামিজ, হঠাৎ দেখা, ফার্স্ট লাভ, প্রেমছবি, ক্যান্ডি ক্রাশ, শেষ পর্যন্ত, জীবন শুধু তুমি, পার্টনার, তোমার অপেক্ষায় ইত্যাদি। তা ছাড়া এখন পর্যন্ত জিয়াউল ফারুক অপূর্ব অভিনীত মোট ৯২টি নাটকের ভিউ ৫ মিলিয়নের বেশি। যা বাংলাদেশি অভিনেতাদের মধ্যে প্রথম ও সর্বোচ্চ।

কৃতজ্ঞতা প্রকাশ করে অপূর্ব বলেন—এ কৃতিত্ব আসলে প্রতিটা টিমের সঙ্গে যুক্ত থাকা সকলের। এ কৃতিত্ব  দর্শকদের। তারা এতটা সাপোর্ট ও ভালোবাসা না দিলে হয়তো আমি আজকে এই অবস্থানে আসতে পারতাম না। এজন্য আমার সকল ভক্ত-অনুরাগী ও দর্শকদের জন্য মন থেকে ভালোবাসা জানাতে চাই। ধন্যবাদ জানাতে চাই আমার সহকর্মী ও পরিচালকদের।

দর্শকের ভালোবাসাই অপূর্বর মূল চাবিকাঠি। তা জানিয়ে এই অভিনেতা বলেন—সবসময়ই চেষ্টা করেছি দর্শকদেরকে ভালো কাজ উপহার দেওয়ার। একটা কাজ করার পেছনে অনেক অনেক শ্রম, সাধনা জড়িত থাকে। আর সেই কাজটা যখন দর্শকরা গ্রহণ করেন, ভালোবাসা প্রকাশ করতে তখন সকল কষ্টই দূর হয়ে যায়। আমরা অভিনয়শিল্পী, দর্শকদের জন্যই কাজ করি। তাদের এ সাপোর্টটাই আমাদেরকে সবসময় ভালো কাজ করার অনুপ্রেরণা দেয়।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়