ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

করোনায় প্রাণ গেলো বলিউড অভিনেতার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫১, ১ মে ২০২১   আপডেট: ১৬:৫৬, ১ মে ২০২১
করোনায় প্রাণ গেলো বলিউড অভিনেতার

করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন বলিউড অভিনেতা বিক্রমজিৎ কনওয়াড়পাল। তার বয়স হয়েছিল ৫২।

এই অভিনেতার মৃত্যুর খবরটি পোস্ট করে পরিচালক অশোক পণ্ডিত মাইক্রোব্লগিং সাইট টুইটারে লেখেন, ‘আজ সকালে কোভিডের কারণে অভিনেতা মেজর বিক্রমজিৎ কানওয়ারপালের মৃত্যুর খবরটি শুনে অনেক কষ্ট পেয়েছি। অবসরপ্রাপ্ত সেনা অফিসার, কানওয়ারপাল বহু চলচ্চিত্র এবং টেলিভিশন সিরিয়ালে সহ-অভিনেতা হিসেবে অভিনয় করেছেন। তার পরিবার ও ঘনিষ্ঠজনদের প্রতি আন্তরিক সমবেদনা।’

অভিনেতা নীল নিতিন মুকেশ ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে লিখেছেন, “খুব দুঃখের খবর। মেজর বিক্রমজিৎকে অনেক বছর যাবৎ চিনি। আমরা একসঙ্গে অনেক সিনেমাতে অভিনয় করেছি। শেষ ছিল ‘বাইপাস রোড’। অসাধারণ ও প্রাণবন্ত একজন মানুষ হিসেবে তাকে মনে পড়বে। চিরনিদ্রায় শায়িত থাকো আমার বন্ধু।”

ভারতীয় সেনাবাহিনীতে চাকরি করতেন বিক্রমজিৎ। ২০০২ সালে চাকরি থেকে অবসর নেন তিনি। ২০০৩ সালে বলিউড সিনেমায় তার অভিষেক হয়। ‘পেজ থ্রি’, ‘রকেট সিং’, ‘আরক্ষণ’, ‘মার্ডার টু’, ‘টু স্টেটস’, ‘দ্য গাজী অ্যাটাক’সহ অনেক সিনেমাতেই অভিনয় করেছেন।

টেলিভিশন এবং ওয়েব সিরিজেও কাজ করেছেন। ‘দিয়া অউর বাতি হাম’, ‘ইয়ে হ্যায় চাহাতে’, ‘দিল হি তো তো হ্যায়’ ধারাবাহিকে দেখা গেছে তাকে। ‘স্পেশাল ওপস’, অনিল কাপুরের সঙ্গে ‘চব্বিশ’ প্রভৃতি ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়