ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অক্সিজেনের জোগান দিতে শখের মোটরবাইক বেচলেন অভিনেতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৫, ২ মে ২০২১   আপডেট: ১২:৩৮, ২ মে ২০২১
অক্সিজেনের জোগান দিতে শখের মোটরবাইক বেচলেন অভিনেতা

ভারতে দ্বিতীয় দফায় করোনা মহামারি বেশ ভয়াবহ আকার ধারণ করেছে। প্রতিদিন রেকর্ড হারে আক্রান্তের সংখ্যা বাড়ছে। হাসপাতালগুলোতে বেড ও অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। এই অবস্থায় অনেকেই সাহায্যের হাত বাড়াচ্ছেন।

করোনা আক্রান্ত দুস্থ রোগীদের জন্য অক্সিজেন কনসেনট্রেটর জোগাতে এগিয়ে এসেছেন তেলেগু সিনেমার অভিনেতা হর্ষবর্ধন রানে। বলিউডের ‘সনম তেরি কসম’, ‘পল্টন’, ‘তায়েশ’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি। বর্তমানে তার ঝুলিতেও কয়েকটি সিনেমার কাজ রয়েছে।

হর্ষবর্ধন রানের একটি শখের মোটরবাইক রয়েছে। প্রায়ই সেটি নিয়ে ঘুরতে বের হন। কিন্তু অক্সিজেন কনসেনট্রেটর জোগাতে এবার সেই মোটরবাইকটিই বেচে দিলেন তিনি।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে এই অভিনেতা লিখেছেন, ‘অক্সিজেন কনসেনট্রেটরের পরিবর্তে আমার বাইকের মায়া ত্যাগ করলাম। অক্সিজেন কনসেনট্রেটরগুলো পৌঁছে যাবে করোনা আক্রান্তদের কাছে। দয়াকরে হায়দরাবাদে কোথায় ভালো অক্সিজেন কনসেনট্রেটর পাওয়া যাবে সেটির খোঁজ দিয়ে আমাকে সাহায্য করুন।’

করোনা পরিস্থিতি মোকাবিলায় ইতোমধ্যে বলিউডের অনেক তারকা এগিয়ে এসেছেন। সালমান খান, সোনু সুদ, অজয় দেবগন, অক্ষয় কুমার, টুইঙ্কেল খান্না, আলিয়া ভাট, প্রিয়াঙ্কা চোপড়া সকলেই নিজ নিজ জায়গা থেকে সাহায্যের হাত বাড়িয়েছেন। এবার সেই তালিকায় যুক্ত হলেন হর্ষবর্ধন রানে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়