Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ১৪ মে ২০২১ ||  চৈত্র ৩১ ১৪২৮ ||  ০১ শাওয়াল ১৪৪২

৩০ হাজার সিনেমাকর্মীর টিকার ব্যবস্থা করবে যশরাজ ফিল্মস

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৫, ৪ মে ২০২১   আপডেট: ১৫:০১, ৪ মে ২০২১
৩০ হাজার সিনেমাকর্মীর টিকার ব্যবস্থা করবে যশরাজ ফিল্মস

করোনা মহামারির কারণে স্থবির বিশ্ব। ভারতে এই মরণঘাতী ভাইরাস প্রকোট আকার ধারণ করেছে। বন্ধ রয়েছে সিনেমার কাজ। এই অবস্থায় বলিউডের সিনেমাকর্মীদের টিকার ব্যবস্থা করতে চাইছে আদিত্য চোপড়ার যশরাজ ফিল্মস।

দৈনিক আয়ের ভিত্তিতে কাজ করেন এমন ৩০ হাজার সিনেমাকর্মীর জন্য টিকা কিনতে মহারাষ্ট্র মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের কাছে আর্জি জানিয়েছে যশরাজ ফিল্ম। প্রযোজনা প্রতিষ্ঠানটির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অক্ষয় উইধানি এক বিবৃতিতে এই তথ্য জানিয়েছেন।

বিবৃতিতে বলা হয়েছে, ‘সিনেমা ইন্ডাস্ট্রি একটি অন্যরকম সময় পার করছে। কিন্তু খুব শিগগির কাজে ফেরাটা জরুরি, যেন এই হাজার হাজার কর্মী আবার জীবিকা অর্জন করতে ও তাদের পরিবারকে রক্ষা করতে পারে। যশ চোপড়া ফাউন্ডেশনের মাধ্যমে যশরাজ ফিল্মস এ বিষয়ে সাহায্যের হাত বাড়াতে চায়।’

আরো বলা হয়েছে, ‘আমাদের ৩০ হাজার নিবন্ধিত কর্মী, যারা ইতোমধ্যে সিনেমা ফেডারশেনের সদস্য— তাদের জন্য কোভিড-১৯ টিকা কেনার অনুমতি দিতে আমরা মহারাষ্ট্র মুখ্যমন্ত্রীর কাছে অনুরোধ করেছি। এই টিকাদান কর্মসূচির সকল ব্যয় বহন করবে যশরাজ ফাউন্ডেশন। আশা করব আমাদের এই বিষয়টি অনুমোদন দেওয়া হবে এবং কর্মীরা যত দ্রুত সম্ভব কাজে ফিরবে।’

ভারতের করোনা মহামারি মোকাবিলায় অনেক তারকা সাহায্যের হাত বাড়িয়েছেন। এবার এগিয়ে এলো যশরাজ ফিল্মস। গত বছর ভারতের লকডাউন চলার সময়েও কর্মীদের পাশে দাঁড়িয়েছিল বলিউডের প্রথম সারির প্রযোজনা প্রতিষ্ঠানটি। লকডাউনের কারণে বেকার হয়ে পড়া ১৫ হাজার সিনেমাকর্মীকে আর্থিকভাবে সাহায্য করে যশরাজ ফিল্মস।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়