Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ১৪ মে ২০২১ ||  চৈত্র ৩১ ১৪২৮ ||  ০১ শাওয়াল ১৪৪২

জালিয়াতির অভিযোগে অভিনেতা গ্রেপ্তার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৯, ৪ মে ২০২১  
জালিয়াতির অভিযোগে অভিনেতা গ্রেপ্তার

আর্থিক জালিয়াতির অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে অভিনেতা অনুজ সাক্সেনাকে। গত ২৯ এপ্রিল মুম্বাই পুলিশের ইকোনমিক অফেন্স উইং গ্রেপ্তার করে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় এই অভিনেতাকে। তার বিরুদ্ধে ১৪১ কোটি রুপি জালিয়াতির অভিযোগ রয়েছে। ইন্ডিয়ান এক্সপ্রেস এ খবর প্রকাশ করেন।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, অনুজ এলডার ফার্মাসিউটিক্যালস কোম্পানির সিওও। সোমবার (৩ মে) তার জামিন আবেদন খারিজ করেছেন আদালত। পরে তাকে ইকোনমিক অফেন্স উইংয়ের হেফাজতে পাঠানো হয়। করোনার দ্বিতীয় ঢেউয়ে ভারতের অবস্থা নাজেহাল। এ পরিস্থিতিতে স্যানিটাইজার, পিপিই, কিটসহ নানা জরুরি স্বাস্থ্য সামগ্রী তৈরির সঙ্গে যুক্ত অনুজ ও তার কোম্পানি। এসব উল্লেখ করে জামিন আবেদন করেছিলেন তিনি। যদিও তা মঞ্জুর করেননি বিশেষ আদালতের বিচারক অভিজিত নাদগোনকর।

অনুজের কোম্পানির বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন এক বিনিযোগকারী। তার অভিযোগ, ২০১২ সালে তিনি উল্লেখ্য কোম্পানিতে অর্থ বিনিয়োগ করেছিলেন। যার সময়সীমা ২০১৫ সালে পূর্ণ হয়েছে। কিন্তু তা পূরণ হওয়ার পরও তার অর্থ পাননি বলে অভিযোগ ওই বিনিয়োগকারীর। অনুজের পালটা দাবি, তিনি এই জালিয়াতির ব্যাপারে কিছুই জানেন না। কারণ ২০১৫ সালে এই কোম্পানির সিওও (চিফ অপারেটিং অফিসার)-এর দায়িত্ব নেন তিনি।

২০০০ সালের শুরুতে সনি টেলিভিশনে প্রচারিত ‘কুসুম’ ধারাবাহিকে অভয় কাপুর চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন অনুজ। তারপর ‘কুমকুম–এক প্যায়ারা সা বন্ধন’, ‘সারা আকাশ’-এর মতো একের পর এক হিট ধারাবাহিকে অভিনয় করেন তিনি। অভিনয় করেছেন হিন্দি ভাষার ‘চেজ’ ও ‘পারাঠেওয়ালি গলি’ সিনেমায়

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়