ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দিতি-সোহেল চৌধুরী পুত্রের বিয়ে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৩, ৫ মে ২০২১   আপডেট: ১৫:১০, ৫ মে ২০২১
দিতি-সোহেল চৌধুরী পুত্রের বিয়ে

বিয়ে করলেন সোনালি যুগের তারকা দম্পতি সোহেল চৌধুরী ও পারভীন সুলতানা দিতির পুত্র শাফায়েত চৌধুরী। কনের নাম তারা ভ‌্যান ক্রালিংকেন। তিনি নেদারল‌্যান্ডসের নাগরিক। সম্প্রতি দেশটির রাজধানী আমস্টারডামে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। রাইজিংবিডিকে এ তথ‌্য নিশ্চিত করেছেন সোহেল চৌধুরী ও দিতির কন‌্যা লামিয়া চৌধুরী।

নেদারল‌্যান্ডসের রিয়ারসন বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন শাফায়েত চৌধুরী। বর্তমানে সেখানে বসবাস করছেন। তারা-শাফায়েতের অর্ধ যুগের সম্পর্ক ছিল। তা উল্লেখ করে শাফায়েত চৌধুরী তার ফেসবুক পোস্টে লিখেছেন—ছয় বছর একসঙ্গে কাটানোর পর, জীবনের নতুন অধ‌্যায়ের শুরু। চমৎকার একজন নারীর সঙ্গে যৌথ জীবন শুরু করতে পেরে আনন্দিত।

তারা-শাফায়েতের বিয়ে নেদারল‌্যান্ডসে হওয়ার কারণে উপস্থিত থাকতে পারেননি লামিয়া চৌধুরী। বিষয়টি জানিয়ে তিনি বলেন—কয়েক দিন আগে আমার ভাই বিয়ে করেছে। আমরা জুম কলের মাধ‌্যমে বিশ্বের বিভিন্ন দেশ থেকে এ সময় যুক্ত ছিলাম। তারাকে আমাদের পরিবারে স্বাগতম।

নব দম্পতি শাফায়েত চৌধুরী ও তারা

করোনা সংকটের কারণে দুই পরিবারের সব সদস‌্য ও আত্মীয়-স্বজন বিয়েতে উপস্থিত থাকতে পারেননি। এজন‌্য বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান আপাতত স্থগিত করেছেন বলে জানিয়েছেন শাফায়েত চৌধুরী।

১৯৮৪ সালে নতুন মুখের সন্ধানের মাধ্যমে ঢাকাই চলচ্চিত্রে পা রাখেন দিতি। তার অভিনীত প্রথম চলচ্চিত্র উদয়ন চৌধুরী পরিচালিত ‘ডাক দিয়ে যাই’। কিন্তু শেষ পর্যন্ত এটি মুক্তি পায়নি। তার মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ‘আমিই ওস্তাদ’।

১৯৮৬ সালে জনপ্রিয় চিত্রনায়ক সোহেল চৌধুরীর সঙ্গে ঘর বাঁধেন দিতি। এ সংসার আলো করে জন্ম নেয় লামিয়া চৌধুরী ও শাফায়েত চৌধুরী। কিন্তু নব্বই দশকের মাঝামাঝি সময়ে এ তারকা দম্পতির বিচ্ছেদ ঘটে। তারপর দিতির কাছে বড় হয়েছে লামিয়া ও শাফায়েত। ২০১৬ সালের ২০ মার্চ মারা যান জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী দিতি।

নব দম্পতি শাফায়েত চৌধুরী ও তারা

অন‌্যদিকে ১৯৯৮ সালের ১৮ ডিসেম্বর রাজধানীর বনানীর ১৭ নম্বর রোডের আবেদীন টাওয়ারে ট্রাম্পস ক্লাবের নিচে সোহেল চৌধুরীকে গুলি করে হত্যা করা হয়।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়