ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

অর্ধযুগ পর একসঙ্গে মেহজাবিন-আদনান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩২, ৫ মে ২০২১  
অর্ধযুগ পর একসঙ্গে মেহজাবিন-আদনান

আলোচিত নির্মাতা আদনান আল রাজীব। বিজ্ঞাপন-নাটক নির্মাণ করে দারুণ প্রশংসা কুড়িয়েছেন তিনি। এই নির্মাতার সঙ্গে বেশ কিছু কাজ করেছেন লাক্স তারকা অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। ২০১৪ সালে বাংলালিংকের একটি বিজ্ঞাপনে সর্বশেষ কাজ করেন এই জুটি। তারপর আর একসঙ্গে দেখা যায়নি তাদের।

দীর্ঘ ৭ বছর পর ফের এক হলেন মেহজাবিন চৌধুরী-আদনান আল রাজীব। তবে কোনো নাটক-টেলিফিল্মে নয়, একটি বিজ্ঞাপনে কাজ করেছেন তারা। এ বিজ্ঞাপনে মেহ্জাবিন চৌধুরীকে পাঁচ রূপে দেখা যাবে, যা আগে দেখা যায়নি।

নির্মাতা আদনান আল রাজীব বলেন—আমি যেসব বিজ্ঞাপন নির্মাণ করেছি, সেগুলো একটু ভিন্নরকম কনসেপ্টে করার চেষ্টা করেছি। এটি ‘ডান্স অ‌্যান্ড সং’ প্যাটার্নে করার চেষ্টা করছি। নাচ-গানের কিছু ব্যাপার থাকছে।

এই বিজ্ঞাপনে অন‌্য এক মেহজাবিনকে দেখতে পাবেন দর্শক। বিষয়টি স্মরণ করে এই অভিনেত্রী বলেন, ২০১৪ সালে বাংলালিংকের একটি বিজ্ঞাপনে আমরা একসঙ্গে কাজ করেছিলাম। এরপর আর কাজ করা হয়নি। অনেকদিন পর আবারো একসঙ্গে নতুন এই বিজ্ঞাপন করলাম। এই বিজ্ঞাপনের মজার বিষয় হলো, আমাকে ভিন্ন ভিন্ন চরিত্রে দেখতে পাবেন। দ্বৈত চরিত্রে নাটক করলেও এখানকার অভিজ্ঞতাটা একটু আলাদা। দর্শক আমাকে পাঁচ রূপে দেখতে পাবেন।

করোনা সংকটের মধ‌্যে শুটিং করা অনেকটা ঝুঁকিপূর্ণ। তবে সবরকম সতর্কতা অবলম্বন করে মঙ্গলবার (৪ মে) নাইন অ‌্যান্ড অ্যা হাফ স্টুডিওতে শুটিং শেষ করেছেন বলে জানিয়েছেন নির্মাতা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়