ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পার্লার ব্যবসায় সালাহউদ্দিন লাভলু!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৩, ৭ মে ২০২১  
পার্লার ব্যবসায় সালাহউদ্দিন লাভলু!

‘কুসুম বিউটি পার্লার’ নাটকের দৃশ‌্য

নতুন ব্যবসায় নাম লেখালেন জনপ্রিয় অভিনেতা-নির্মাতা সালাহউদ্দিন লাভলু। তবে কোনো রেস্তোরাঁ বা ফ্যাশন হাউজের নয়, বরং বিউটি পার্লারের! তবে এসব বাস্তবের কোনো ঘটনা নয়, একটি নাটকের গল্পে এমনটা দেখা যাবে। ‘কুসুম বিউটি পার্লার’ নামে নাটকটি রচনা করেছেন খায়রুল বাবুই। পরিচালনা করেছেন মেহেদী বিন আশরাফ।

নাটকের গল্পে প্রসঙ্গে এই পরিচালক জানান, ‘ভোলা সুপার সেলুন (প্রা.) লিমিটেড’-এর মালিক ভুলু তালুকদার ওরফে ভোলা নাপিত। আশপাশের দশ গ্রামে তার পরিচিতি রয়েছে। যদিও ‘নাপিত’ বললে ভীষণ রেগে যায়। সবার চুল-দাড়ি ছেটে সুন্দর করে দেয়, তাই তার চাওয়া সবাই তাকে ডাকবে ‘নরসুন্দর ভোলা’।

১৩ বছর পর দুবাই থেকে দেশে ফিরে তার বন্ধু বাতেন। সে বুদ্ধি দেয় বিউটি পার্লার চালু করার। বিষয়টি নিয়ে স্ত্রী কুসুমের সঙ্গে পরামর্শ করে ভোলা। কুসুম প্রথমে রাজি হয়। কিন্তু একদিন সকালে ঘুম থেকে উঠে কুসুম ভীষণ ক্ষিপ্ত হয় ভোলার ওপর। মোবাইলে কয়েকটি ভিডিও দেখিয়ে বলেন, ‘এসব করার জন্যই বিউটি পার্লার চালু করতে চাও?’ তারপর রাগ করে বাপের বাড়ি চলে যায় কুসুম।

এতে কুসুম চরিত্রে অভিনয় করেছেন সঞ্চালক ও অভিনেত্রী মৌসুমী মৌ। বাতেন চরিত্রে দেখা যাবে কচি খন্দকারকে। বেসরকারি টিভি চ‌্যানেল দীপ্ত টিভিতে প্রচার হবে নাটকটি।

 

 

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়