ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ঈদে এটিএন বাংলায় ইকবাল বিন আনোয়ারের একক সংগীতানুষ্ঠান

প্রকাশিত: ১৮:২৫, ৮ মে ২০২১   আপডেট: ১৮:৩৬, ৮ মে ২০২১
ঈদে এটিএন বাংলায় ইকবাল বিন আনোয়ারের একক সংগীতানুষ্ঠান

সংগীতপিপাসুদের মন ভরাতে ঈদে একক সংগীতানুষ্ঠান নিয়ে এটিএন বাংলার পর্দায় থাকছেন শিল্পী এফ. এম. ইকবাল বিন আনোয়ার (ডন)। ‘আইসা পড়ছে গাড়ি আমার’- শিরোনামের এই অনুষ্ঠানে ১০টি গান গাইবেন এই কণ্ঠশিল্পী।

অনুষ্ঠানের শিল্পী ফোক, ফোক-ফিউশন গান গাইবেন। গানগুলোর সুর করেছেন বেলাল গান, মান্নান মোহাম্মদ, তরুণ মুন্সি, রাজেশ ঘোষ এবং এস এম আতিক। অনুষ্ঠানের শিরোনাম সংগীত শিল্পীর নিজের লেখা এবং সুরারোপিত। 

গত বছর রোজার ঈদেও এটিএন বাংলায় গানের অনুষ্ঠানে দেখা গেছে ইকবাল বিন আনোয়ার ডনকে। সেটাই ছিল তার প্রথম গাওয়া কোনো সঙ্গীতানুষ্ঠান। সেবার গানগুলো শ্রোতাপ্রিয়তা পেলেও সেগুলো স্টুডিওতে সেট ফেলে নির্মাণ করা হয়েছিল। এবারের অনুষ্ঠানে গানের পাশাপাশি লোকেশনে বৈচিত্র্য আনা হয়েছে। গানগুলোর শুটিং করা হয়েছে কক্সবাজার, বান্দরবান, খাগড়াছড়ির মতো প্রাকৃতিক সৌন্দর্যঘেরা মনোমুগ্ধকর জায়গাতে। 

এ প্রসঙ্গে ইকবাল বিন আনোয়ার বলেন, প্রথমে আমি ধন্যবাদ জানাতে চাই দেশের অন্যতম জনপ্রিয় টিভি চ্যানেল এটিএন বাংলা এবং এর কর্ণধার ড. মাহফুজুর রহমানকে। মাহফুজ ভাই তার চ্যানেলে আমাকে গানের সুযোগ করে দিয়েছেন এ জন্য আমি কৃতজ্ঞ। আশাকরি গানগুলো আপনাদের ভালো লাগবে। বর্তমান প্রেক্ষাপট মাথায় রেখেই গানগুলো তৈরি করা হয়েছে। আমার বিশ্বাস গানগুলো শ্রোতামনে দাগ কাটবে। মানুষের মুখে মুখে ফিরবে।’ 

ঢাকা/রাহাত সাইফুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়