ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এফডিসিতে ইফতার বিতরণ করলেন অপু বিশ্বাস

প্রকাশিত: ১৮:৩৯, ৮ মে ২০২১   আপডেট: ১৮:৫৭, ৮ মে ২০২১
এফডিসিতে ইফতার বিতরণ করলেন অপু বিশ্বাস

‘ঢালিউড কুইন’খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাসকে বিভিন্ন সময় সমাজের অসহায়, দুস্থ মানুষের পাশে দাঁড়াতে দেখা গেছে। গত বছরও তিনি মহামারিতে নিঃস্ব মানুষদের মাস্ক ও খাদ্যসামগ্রী দিয়েছেন। এবারও তিনি মানবিকতার ডাকে সাড়া দিয়েছেন। শুক্রবার (৭ মে) বিএফডিসি ও বসুন্ধরা আবাসিক এলাকায় ইফতার বিতরণ করেছেন এই নায়িকা।

করোনা মহামারির কারণে চলচ্চিত্র শিল্পী ও কলাকুশলীরা বেকার জীবনযাপন করছেন। তাদের মাঝেই ইফতার বিতরণ করেছেন তিনি। একই দিনে বসুন্ধরা আবাসিক এলাকার কর্মজীবী অসহায় মানুষের মাঝেও ইফতার বিতরণ করেছেন অপু বিশ্বাস।

এ প্রসঙ্গে অপু রাইজিংবিডিকে বলেন, ‘সব সময় চেষ্টা করি মানুষের পাশে দাঁড়াতে। অসহায় মানুষদের জন্য কিছু করতে পারলে নিজের কাছে ভালো লাগে।’

অপু বিশ্বাস অভিনীত সর্বশেষ ‘প্রিয় কমলা’ সিনেমাটি মার্চে মুক্তি পায়। তার দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। ‘ছায়াবৃক্ষ’ সিনেমার শুটিং প্রায় শেষ। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ রয়েছে সম্পাদনার টেবিলে।

এ ছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। সুবীর মণ্ডল পরিচালিত এ সিনেমায় অপুর বিপরীতে পরমব্রত চ্যাটার্জিকে দেখা যাবে। 


 

ঢাকা/রাহাত সাইফুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়