ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সন্তানরা চাইতো আমি বিয়ে করি: পূজা বেদি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৩, ৮ মে ২০২১   আপডেট: ২২:৩৮, ৮ মে ২০২১
সন্তানরা চাইতো আমি বিয়ে করি: পূজা বেদি

‘জো জিতা ওহি সিকান্দার’ সিনেমাখ্যাত বলিউড অভিনেত্রী পূজা বেদি। সম্প্রতি এক সাক্ষাকারে ব্যক্তিগত নানা বিষয়ে কথা বলেছেন তিনি।

পূজা বেদি ১৯৯৪ সালে ফারহান ফার্নিচারওয়ালাকে বিয়ে করেন। কিন্তু ২০০৩ সালে তাদের বিচ্ছেদ হয়। ফারহান-পূজার দুই সন্তান আলিয়া ও ওমর ফার্নিচারওয়ালা। এর মধ্যে গত বছর বলিউডে পা রেখেছেন আলিয়া ফার্নিচারওয়ালা।

ব্যক্তিগত জীবনের অনেকের সঙ্গেই পূজা বেদির প্রেমের গুঞ্জন শোনা গেছে। এমনকি ২০১৯ সালে প্রেমিক মানিক কন্ট্রাক্টরের সঙ্গে বাগদানও সেরেছেন তিনি। এই অভিনেত্রী জানান, বিচ্ছেদের পর সন্তানরা বরাবরই তার বিয়ে দিতে চেয়েছে।

পূজা বেদি বলেন, ‘আমার প্রাক্তন বয়ফ্রেন্ডদের সঙ্গে সন্তানদের এখনো যোগাযোগ রয়েছে। এখনো তারা ভালো বন্ধু। বাইরে দেখাও করে। আমাকে কেউ প্রোপোজ করলে তো আমি আগে এসে তাদের বলতাম। ওদের বাবা আবার বিয়ে করেন। তারা চাইতো আমিও বিয়ে করি।’

এছাড়া সম্প্রতি একাধিকবার প্রেম পড়া নিয়েও কথা বলেছেন পূজা। এই অভিনেত্রীর ভাষায়, ‘আমার কাছে বেড়ে ওঠার বিষয়টা একেবারে অন্য ছিল। আমি ডিভোর্সড পরিবারে বেড়ে উঠেছি, এটা জেনেই যে হ্যাঁ, আপনি প্রেম খুঁজে পেতে পারেন এবং তা বার বার। আমার বাবার চারবার বিয়ে হয়েছে।’

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়