Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৩ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮ ||  ০১ জিলক্বদ ১৪৪২

বলিউড সিনেমায় অভিনয় প্রসঙ্গে নানির বক্তব্য

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১০, ৯ মে ২০২১   আপডেট: ১১:১০, ৯ মে ২০২১
বলিউড সিনেমায় অভিনয় প্রসঙ্গে নানির বক্তব্য

ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা চিরঞ্জীবী, নাগার্জুনা, ভেঙ্কটেস, রাম চরণ। তারকা খ্যাতি পাওয়ার পর প্রত্যেকেই বলিউড সিনেমায় নাম লেখিয়েছেন। এমনকি এই ইন্ডাস্ট্রির অভিনেত্রীদেরকেও হিন্দি সিনেমায় দেখা গেছে।

তেলেগু সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা ঘান্টা নবীন বাবু। তবে নানি হিসেবেই সকলের কাছে পরিচিত তিনি। অভিনয় দক্ষতা দিয়ে ভক্তদের মনে জায়গা করে নিয়েছেন। সম্প্রতি বলিউড সিনেমায় অভিনয় প্রসঙ্গে কথা বলেছেন এই অভিনেতা।  
নানি জানান, বলিউড সিনেমায় অভিনয়ের ব্যাপারে তার কোনো আপত্তি নেই। এমনকি তিনি হিন্দি ভাষাও খুব ভালোভাবেই জানেন। ভালো ঘরানার সিনেমা ও চিত্রনাট্য পেলেই হিন্দি সিনেমায় অভিনয় করবেন তিনি।

নানি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জার্সি’। এই সিনেমার হিন্দি রিমেক করছেন শহিদ কাপুর। তার পরবর্তী সিনেমা ‘টাক জগদীশ’। ফ্যামিলি-ড্রামা ঘরানার এই সিনেমা গত ১৬ এপ্রিল মুক্তির কথা ছিল। কিন্তু পরবর্তী সময়ে তা পিছিয়ে ২৩ এপ্রিল করা হয়। করোনা মহামারির কারণে সেই তারিখও পরিবর্তন করতে হয়েছে। সিনেমাটি মুক্তির পরবর্তী তারিখ এখনো নির্ধারণ হয়নি।

এছাড়া সুপারন্যাচারাল-ফ্যান্টাসি ঘরানার ‘শ্যাম রায় সিংঘা’ সিনেমায় দেখা যাবে তাকে। এতে তার সঙ্গে আরো আছেন সাই পল্লবী ও কীর্তি সুরেশ। গত বছর ক্রিসমাস উপলক্ষে সিনেমাটি মুক্তির কথা ছিল। কিন্তু এটিও করোনা মহামারির কারণে পিছিয়ে গেছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়