Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৯ জুন ২০২১ ||  আষাঢ় ৫ ১৪২৮ ||  ০৬ জিলক্বদ ১৪৪২

রিস্ক না নিলে সফল হওয়া যায় না: ডিপজল

প্রকাশিত: ১৪:০০, ৯ মে ২০২১   আপডেট: ১৪:১৮, ৯ মে ২০২১
রিস্ক না নিলে সফল হওয়া যায় না: ডিপজল

করোনা মহামারির কারণে সিনেমা মুক্তি নিয়ে অনিশ্চয়তা সৃষ্টি হয়েছে। তবে চলচ্চিত্রের ‘মুভিলর্ড’ খ্যাত মনোয়ার হোসেন ডিপজল তার সিনেমা মুক্তি দেয়ার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছেন।

এফ আই মানিক পরিচালিত ‘সৌভাগ্য’ সিনেমাটি ঈদে দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এরই মধ্যে বেশকিছু সিনেমা হল চূড়ান্ত বুকিং করেছে। অন্য প্রযোজকরা যদি তাদের সিনেমা মুক্তি না দেয়, তবে সৌভাগ্যই হবে এবারের ঈদের একমাত্র সিনেমা।

ডিপজল বলেন, ‘করোনার মতো প্রতিকূলতার মধ্যেই ঈদে দর্শকদের বিনোদন দেয়ার জন্য সিনেমাটি মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। ইতোমধ্যে যেসব সিনেমা হল সিনেমাটি চালাবে তাদের বলে দিয়েছি যাতে স্বাস্থ্যবিধি মেনে দর্শকদের সিনেমা দেখার সুযোগ করে দেয়।’

ঝুঁকি না নিলে সফল হওয়া যায় না। বিষয়টি উল্লেখ করে ডিপজল বলেন, ‘করোনার এই দুঃসময়েও যাতে স্বাস্থ্যবিধি মেনে দর্শক সিনেমা দেখতে পারেন, এজন্য এ সময়ে মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। রিস্ক না নিলে সফল হওয়া যায় না। আমি রিস্ক নিয়েই সিনেমাটি মুক্তি দিচ্ছি। এতে অন্য নির্মাতারাও সিনেমা মুক্তি দিতে আগ্রহী হবে। দর্শকও হলমুখী হবেন।’

এ সিনেমায় ডিপজল ছাড়াও অভিনয় করেছেন মৌসুমী, কাজী মারুফ, তমা মির্জা, হাসান মাসুদ প্রমুখ। এটি নির্মিত হয়েছে অমি বনি কথাচিত্রের ব্যানারে। ২০১০ সালে শুরু হওয়া এ সিনেমার শুটিং ২০১২ সালে শেষ হয়।

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়