ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মে মাসে তামান্নার ‘নভেম্বর স্টোরি’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৪, ৯ মে ২০২১   আপডেট: ১৯:২২, ৯ মে ২০২১

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। ‘বাহুবলি’ সিনেমার মাধ্যমে বিশেষ খ্যাতি পেয়েছেন। আগামী ২০ মে থেকে স্ট্রিমিং হবে তার ওয়েব সিরিজ ‘নভেম্বর স্টোরি’।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘নভেম্বর স্টোরি’ সিরিজের ট্রেইলার। দর্শকের মাঝে বেশ কৌতূহল জাগিয়েছে এটি। ভূয়সী প্রশংসাও কুড়িয়েছে। ট্রেইলারে দেখা যায়, গণেশন একজন ক্রাইম নভেল রাইটার। আলঝেইমার রোগে ভুগছেন তিনি। পরিত্যক্ত বাড়িতে নারীর লাশের সঙ্গে পাওয়া যায় তাকে। পুলিশের তদন্তে হত্যার দায় পড়ে গণেশনের বিরুদ্ধে। কিন্তু মেয়ে অনুরাধা বাবাকে নির্দোষ প্রমাণ করতে চান। এটি নিয়েই চলতে থাকে নানা ঘটনা। 

তামান্না ভাটিয়া বলেন, ‘অনুরাধা তরুণ, স্বাধীন, নির্ভীক ও বুদ্ধিমান এক নারী। তার বাবাকে হত্যার ঘটনা থেকে বাঁচানোর জন্য চেষ্টা করে। শক্তিশালী নারী চরিত্র, যেখানে মূল নায়কই আমি, এমন একটি গল্পে অভিনয় আমার ক্যারিয়ারে একটি স্মরণীয় অভিজ্ঞতা। কাহিনী ও এর বর্ণনার মাধ্যমে নভেম্বর স্টোরি হত্যার রহস্য উন্মোচন না হওয়া পর্যন্ত দর্শকদের পর্দার সামনে ধরে রাখবে।’ 

সাসপেন্স-থ্রিলার ঘরানার ‘নভেম্বর স্টোরি’ পরিচালনা করেছেন রাম সুব্রামানিয়াম। তামিল, তেলেগু ও হিন্দি ভাষায় ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং হবে এটি। তামান্না ছাড়াও এই সিরিজের বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন— পশুপতি, জিএম কুমার, বিবেক প্রসন্ন প্রমুখ।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়