Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৩ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮ ||  ০১ জিলক্বদ ১৪৪২

‘টুম্পা সোনা’ সুমনা করোনায় আক্রান্ত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৯, ১১ মে ২০২১   আপডেট: ১২:২৩, ১১ মে ২০২১
‘টুম্পা সোনা’ সুমনা করোনায় আক্রান্ত

সৃুমনা দাস

আলোচিত গান ‘টুম্পা সোনা’ খ‌্যাত অভিনেত্রী সুমনা দাস করোনা পজিটিভ। রোববার (৯ মে) কোভিড-১৯ পরীক্ষা করালে তার রেজাল্ট পজিটিভ আসে। বর্তমানে আইসোলেশনে রয়েছেন তিনি।

ভারতীয় একটি সংবাদমাধ‌্যম জানিয়েছে, বাংলাদেশি সিনেমা ‘অগ্নিবীণা’র শুটিং হচ্ছে কলকাতায়। এর শুটিং করছিলেন সুমনা। কাজ করতে করতেই আচমকা অসুস্থ বোধ করেন। ঝুঁকি না নিয়ে বাড়িতে চলে আসেন তিনি। সঙ্গে সঙ্গে নিজেকে আইসোলেট করে নেন। পরে পিঠ ও কোমরের ব্যথা বেড়ে যায়। স্বাদ ও গন্ধও চলে যায়। পেটের সমস্যাও রয়েছে এই অভিনেত্রীর। আপাতত চিকিৎসকের পরামর্শ মেনে চলছেন তিনি।

সুমনা দাস বলেন—এই সময়ে মন ভালো রাখা খুবই প্রয়োজন। চিকিৎসকের পরামর্শ মেনে ওষুধ খাচ্ছি, পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্মে সিনেমা ও সিরিজ দেখছি। আত্মীয় ও বন্ধুরা নিয়মিত ফোন করে খবর নিচ্ছেন। ফোনের মাধ্যমে সকলের সঙ্গে কথা বলেও নিজেকে ভালো রাখার চেষ্টা করছি।

গত ৯ অক্টোবর মুক্তি পায় ‘টুম্পা সোনা’ গানের প্রমোশনাল মিউজিক ভিডিও। গানটির গীতিকার, গায়ক আরব দে। সুর সাজিয়েছেন অভিষেক সাহা। ভিডিওতে নায়ক সায়ন ঘোষের সঙ্গে দেখা যায় সুমনাকে। তারপর ঘরোয়া পার্টি থেকে কলকাতার পাড়ার পূজার প্যান্ডেল সর্বত্র বেজেছে এই ‘টুম্পা সোনা’ গানটি। সৃজিত মুখার্জি, অনির্বাণ ভট্টাচার্য, শ্রীলেখা মিত্রর মতো তারকা পর্যন্ত এই গানের ছন্দে নেচেছেন

দেখুন: ‘টুম্পা সোনা’ গানটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়