ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

শেফালি ও তার প্রেমিকেরা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৯, ১১ মে ২০২১   আপডেট: ১৪:১০, ১১ মে ২০২১
শেফালি ও তার প্রেমিকেরা

দুই মাস জেল খেটে বাদল মহল্লায় ফিরে। টুটুল বাইক চালায় আর তার পেছনে বসে থাকে বাদল আর রুস্তম। টুটুল বাদলের চাইতে বারো-চৌদ্দ বছরের ছোট আর রুস্তম বাদলের উনিশ-কুড়ি বছরের বড়। তারপরও তিনজন বন্ধু। টুটুলের এখন সবে প্রেম করার বয়স, বাদলের বিয়ের বয়স পেরিয়ে যায় যায় আর রুস্তমের বিয়ের বয়স পার হয়েছে আগেই।

বাইক নিয়ে মহল্লা চষে বেড়ানো, ঘরে-বাইরে আড্ডাবাজি, যখন তখন কাচ্চি খেতে যাওয়া—এইতো কাজ। যেন মাস্তি করে জীবনটা পার করে দেওয়ার পণ করেছে। এর মধ্যেই অনার্স পড়ুয়া শেফালির সঙ্গে পরিচয় হয় তাদের। যে টুটুল আসতে যেতে নিশির মতো মেয়েকে তুচ্ছ-তাচ্ছিল্য করেছে, যে বাদল ইপ্পুর তাজা গোলাপের মালা ফিরিয়ে দিয়েছে অপমান করে, যে রুস্তম আড্ডাবাজির মোহে পড়ে বিয়ের বয়স পার করেছে, তারাই গোপনে গোপনে শেফালির প্রেমে হাবুডুবু খেতে থাকে। কিন্তু কেন?

এই প্রশ্নের উত্তর জানতে ‘শেফালির প্রেমিকেরা’ নামের ধারাবাহিক নাটকটি দেখার আহ্বান জানিয়েছেন পরিচালক সাগর জাহান। এমন গল্পর নাটকটি রচনা করেছেন কাজী শাহিদুল ইসলাম। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন—তানজিন তিশা, মুকিত জাকারিয়া, মারজুক রাসেল, ইশতিয়াক আহমেদ রুমেল, জান্নাতুল শ্রাবন্তী, স্বর্ণলতা, খলিলুর রহমান কাদেরী, রেজা প্রমুখ। ঈদুল ফিতরের সাতদিন সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে প্রচার হবে নাটকটি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়