ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘বাবা আমাকে মারধর করবে, মা থাপ্পড় মারবে’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৩, ১২ মে ২০২১   আপডেট: ১১:২৪, ১২ মে ২০২১
‘বাবা আমাকে মারধর করবে, মা থাপ্পড় মারবে’

বলিউড সুপারস্টার সালমান খান। পর্দায় তিনি ড্যাসিং হিরো। কিন্তু বাড়িতে ঢুকলেই একজন ছেলে ও ভাই হিসেবেই আচরণ করেন এই অভিনেতা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সালমান জানান, পর্দায় হিরোদের মতো আচরণ করতে ইচ্ছে হয় তার। সিনেমায় তার যখন যে চরিত্র সেটির সঙ্গে মিশে যান। কিন্তু অ্যাকশন সিনেমার চরিত্র বাদে। কারণ ‘দাবাং’ সিনেমার চুলবুল পান্ডের মতো আচরণ করলে মার খেতে হবে তাকে।

এই অভিনেতা বলেন, ‘আমি যখন কোনো সিনেমা দেখি এখনো আমার মনে হয়, যদি আমি এই রকম হতে পারতাম! সিনেমার হিরোদের ভালো-খারাপ দিকগুলো আমাকে মুদ্ধ করে। বাড়ি ফিরে সেই অনুযায়ী আচরণের চেষ্টা করি। এমনকি আমার সিনেমাগুলোর ক্ষেত্রেও, তবে অ্যাকশন সিনেমা ছাড়া। যেমন: ‘দাবাং’ সিনেমার আমার যে চরিত্র বাড়িতে তেমনটা করতে পারব না। ‘রাধে’ চরিত্রের মতো ব্যবহার করতে পারব না। বাবা-মায়ের সামনে চুলবুল পান্ডের মতো হাঁটতে পারব না। বাবা আমাকে মারধর করবে, মা থাপ্পড় মারবে এবং ভাই-বোনরা বিব্রতবোধ করবে। তাই বাড়িতে আমি শুধুই একজন ছেলে ও ভাই।’

মুক্তির অপেক্ষায় সালমানের ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। সিনেমাটি পরিচালনা করেছেন প্রভুদেবা। এতে আরো অভিনয় করছেন জ্যাকি শ্রফ, রণদীপ হুদা প্রমুখ। ১৩ মে বিশ্বের ৪০টির বেশি দেশে মুক্তি পাবে এই সিনেমা। প্রেক্ষাগৃহের পাশাপাশি ডিজিটাল প্ল্যাটফর্মেও দেখা যাবে এটি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়